Thursday, June 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ঘিঞ্জি বস্তিতে এলাকা সহ বিভিন্ন সরকারি দপ্তর জীবাণুমুক্ত করার উদ্যোগে রেড ভলেন্টিয়ার্স।

ঘিঞ্জি বস্তিতে এলাকা সহ বিভিন্ন সরকারি দপ্তর জীবাণুমুক্ত করার উদ্যোগে রেড ভলেন্টিয়ার্স।

বাড়তেই থাকছে করোনা সংক্রমণ, আর সেই কারণেই করা হচ্ছে সেনিটাইজেসান।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আজ বাঁকুড়া সিপিআইএম পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে রেড ভলেন্টিয়ার্স কর্মীরা স্যানিটাইজার স্প্রে কন্টেনার পিঠে চড়িয়ে জীবাণুমুক্তকরণ করার কাজ করলো।

বাঁকুড়ার শহরের ১৮ নম্বর ওয়ার্ডের কব্বরডাঙ্গা, আগুরিপাড়া, রায়পাড়া, রেলপাড় বস্তি সহ বিভিন্ন ঘিঞ্জি বস্তিতে জীবাণুনাশক দিয়ে করা হলো জীবাণুমুক্ত। পাওয়ার হাউস মোড়, ছাড়াও বাঁকুড়া পাটপুর ইলেকট্রিক পাওয়ার সাপ্লাই অফিসে করা হয় স্যানিটাইজেশেন এর কাজ।

আগামী দিনে জেলার বিভিন্ন বস্তি, বাজার ঘিঞ্জি এলাকাসহ সরকারি দপ্তর, যেসব অফিসে মানুষ কমাগত আসা যাওয়া করে সেইসব অফিস স্যানিটাইজারর স্প্রে করে জীবানুমুক্ত করণের কাজ করবে রেড ভলেন্টিয়ার এমনটাই দাবি রেড ভলান্টিয়ার্স এর কর্মীদের।

সরকার, ক্লাব, স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে জীবানুমুক্ত করণের কাজ করা হচ্ছে। তবে সবকিছুর মতোই বঞ্চিত থেকে যাচ্ছে বস্তির মানুষ। ঘিঞ্জি এলাকায় সংক্রমণ ছড়াচ্ছে খুব দ্রুত হারে।

সেই অবহেলায় কথা মাথায় রেখেই আজ যেসব সরকারি অফিসে মানুষের বেশি মাত্রায় আনাগোনা সেগুলিতে সহ ১৮ নম্বর ওয়ার্ডের রেলপাড় বস্তি সহ বিভিন্ন ঘিঞ্জি এলাকায় জীবানুমুক্ত করণের কাজ করা হয়েছে, আগামী দিনেও করা হবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?