Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'ঘরে সিবিআই ঢুকে গেছে',অভিষেক কে নিশানা ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর।

‘ঘরে সিবিআই ঢুকে গেছে’,অভিষেক কে নিশানা ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর।

ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করেই বলেন এখানে কার কার ঘরে সিবিআই ঢুকে গেছে। কয়লা বালি পাথর লুট চলেছে। আর সেই পয়সা বাংলা থেকে থাইল্যান্ড চলে যাচ্ছে।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আজ বাঁকুড়া জেলায় বিজেপির পরিবর্তন যাত্রার শেষ দিনে রথ গিয়ে পৌঁছায় বাঁকুড়ার মেজিয়া। আজ বিজেপির পরিবর্তন রথযাত্রায় উপস্থিত ছিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজেপি নেতা বাবুলাল মারান্ডি, বিজেপি নেতা রাহুল সিনহা সহ জেলা ও রাজ্য বিজেপির অন্যান্য নেতা নেত্রীরা।পরে মেজিয়া স্কুলমোড়ে একটি পথসভার আয়োজন করে বিজেপি নেতৃত্ব।

সেখানেই ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করেই বলেন এখানে কার কার ঘরে সিবিআই ঢুকে গেছে। কয়লা বালি পাথর লুট চলেছে। আর সেই পয়সা বাংলা থেকে থাইল্যান্ড চলে যাচ্ছে। দেশের সীমাকে সুরক্ষিত করতে হবে। দেশের দুর্নীতিগ্রস্তদের শেষ করতে হবে।বাংলার সরকারকে এখান থেকে উচ্ছেদ করতে হবে।

আগামী বিধানসভা নির্বাচনের ভোট বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে বাবুলাল মারান্ডি বলেন, পঞ্চায়েত লোকসভা ও বিধানসভা নির্বাচনের আতঙ্ক তৈরি করেছিল এই সরকার।এই সরকার লোকতন্ত্রকে অপহরণ করে নিয়েছে। এই জন্য আমরা লোকতন্ত্র প্রতিষ্ঠা করতে চাইছি। লোক ভয়মুক্ত হয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নিজের পছন্দ মতো সরকার গঠন করতে পারে সেই জন্য আপনাদের পদ্মফুলে ছাপ দিতে হবে বলেও দাবি করেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী। আজ বাঁকুড়া জেলার রথযাত্রা সমাপ্তি ঘটার সাথে সাথেই রথ বাঁকুড়া সীমানা পেরিয়ে আসানসোলে প্রবেশ করে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?