Sunday, February 28, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া গোষ্ঠীদ্বন্ধে প্রলেপ বিজেপির,বিষ্ণুপুরে নিযুক্ত হলেন সুজিত আগস্তি ।

গোষ্ঠীদ্বন্ধে প্রলেপ বিজেপির,বিষ্ণুপুরে নিযুক্ত হলেন সুজিত আগস্তি ।

এখানে কিছু লোক পরিবার তন্ত্র প্রয়োগ করেছিল নিজেদের স্বার্থসিদ্ধি করার জন্য।

নরেশ ভকত, বাঁকুড়াঃ একদিকে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব কার্যত বাংলা দখলের পথে এগোচ্ছে অপরদিকে প্রকাশে দলীয় কোন্দল,যার জেরে বদল জেলা সভাপতি।কিছুদিন আগেই বিষ্ণুপুরে প্রকাশে আসে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। ভোটের মুখে দলীয় কোন্দল দূর করতে সচেষ্ট হচ্ছে রাজ্য বিজেপি।গোষ্ঠীদ্বন্দ্ব কাটাতে বেশ কিছু জেলায় বিভিন্ন পদে রদবদল করছে।

গোষ্ঠীকোন্দল মেটাতে এবার বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি হরকালি প্রতিহার কে সরিয়ে নতুন সভাপতি হিসাবে নিযুক্ত করা হলো সুজিত আগস্তিকে।

এদিন সুজিত আগস্তিকে নতুন জেলা সভাপতি হিসাবে পেয়ে বিজেপির নেতাকর্মী ও সমর্থকেরা আনন্দে নাচতে শুরু করে দেয়, কিছু কর্মীদের বক্তব্য,”বিজেপির মুষ্টিমেয় কিছু নেতাদের স্বার্থসিদ্ধি জন্য অকৃতজ্ঞ লোক গুলোকে দলে জায়গা দেওয়া হয়েছিল। ফলে আমাদের মনবল খারাপ হতে থাকে। কিন্তু আমরা জানি বিজেপি কোনো পরিবার তান্ত্রিক দল নয়, এখানে কিছু লোক পরিবার তন্ত্র প্রয়োগ করেছিল নিজেদের স্বার্থসিদ্ধি করার জন্য। ভারতীয় জনতা পার্টি রাজ্য কমিটি সভাপতি কে সরিয়ে দিয়ে আমাদের মনবল আরো বাড়িয়ে দিয়েছে। আমরা অত্যন্ত আনন্দিত তাই আমরা আমাদের আনন্দ ধরে রাখার জন্য এই বাজনা বাজিয়ে নিত্য করছি”।
এছাড়াও কিছু কর্মীর বক্তব্য,আমাদের মধ্যে কোনো গোষ্ঠীদ্বন্দ্ব নেই এত বড় একটা পার্টি এত বড় সংসার একটু টুকিটাকি অশান্তি হতে পারে কিন্তু আমি সব অশান্তি মিটিয়ে নিয়ে আগামী দিনের এগিয়ে চলবো।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?