Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া গোগড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে আচমকাই ভিজিট করলেন শ্যামল সাঁতরা।

গোগড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে আচমকাই ভিজিট করলেন শ্যামল সাঁতরা।

প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এসে হাজির হন শ্যামল সাঁতরা।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ করণা পরিস্থিতি খতিয়ে দেখতে গোগড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে আচমকাই সারপ্রাইজ ভিজিট করলেন পঞ্চায়েত গ্রাম উন্নয়ন ও কারিগরি দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা। তিনি আজ দুপুরে হঠাৎই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এসে হাজির হন এবং করোনা পরিস্থিতি ছাড়াও সমস্ত বিষয় খুঁটিনাটি খোঁজখবর নেন।

রুগীরা কেমন পরিসেবা পাচ্ছেন, করোনার সেকেন্ড ডোজ চলছে কিনা এবং অক্সিজেনের পরিকাঠামো কেমন আছে সবকিছু খোঁজখবর নেন তিনি। রোগীদের সাথে কথাবার্তা বলেন এবং গোগড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের বি এম ও এইচ ডঃ অরুণ কুমার দাস এর সাথে কথাবার্তা বলেন সাধারণ মানুষ কিভাবে আরো বেশি সুযোগ-সুবিধা পাবে, কি কি সমস্যা রয়েছে, করোনা পরিস্থিতি কেমন আছে ও ভ্যাকসিন দেয়ার ব্যাপারেও কথাবার্তা বলেন।

প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে বের হয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি জানান হসপিটালের পরিকাঠামো এবং কোভিড ১৯ এর পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি বিভিন্ন এলাকায় এলাকায় ঘুরছেন কোন সমস্যা আছে কিনা খোঁজ খবর নিচ্ছেন যদি সমস্যা থাকে সেগুলো কিভাবে সমাধান করা যায় সে ব্যাপারেও আলোচনা করছেন বলেই জানান সাংবাদিকদের। মন্ত্রীর এই সারপ্রাইজ ভিজিটে খুশি সমস্ত রোগী ও রোগীর আত্মীয় এবং সাধারন মানুষেরা।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?