Wednesday, March 3, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'গুজ্জুভাইদের সঙ্গে সেটিং করে পিছন থেকে চুরি',দীনেশ ত্রিবেদী কে কটাক্ষ কল্যাণের।

‘গুজ্জুভাইদের সঙ্গে সেটিং করে পিছন থেকে চুরি’,দীনেশ ত্রিবেদী কে কটাক্ষ কল্যাণের।

বাঁকুড়ার এসে দীনেশ ত্রিবেদী কে দল ছাড়ার প্রসঙ্গে তীব্র ভাষায় আক্রমণ করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ শুক্রবার পেট্রোল ডিজেল গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বাঁকুড়ায় প্রতিবাদ সভার আয়োজন করা হয় । সেখানে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা এবং শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় । প্রতিবাদ সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দীনেশ ত্রিবেদী কে তীব্র আক্রমণ করলেন তিনি । আজ রাজ্যসভায় তৃণমূল কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেন দীনেশ ত্রিবেদী ।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,’গুজ্জুভাইদের সঙ্গে তলায় তলায় সেটিং করে দীনেশ ত্রিবেদী আজ রাজ্যসভায় বিশ্বাসঘাতকতা করেছেন। ওনাকে কি দেয়নি মমতা বন্দ্যোপাধ্যায়! রাজ্যসভার সংসদ করে পাঠিয়েছিল ।2009 সালে ক্যাবিনেট মিনিস্টার করেছিল মমতা বন্দ্যোপাধ্যায়ই,আজ তার সঙ্গেই বিস্বাসঘাকতা করছে’।

সঙ্গে তিনি আরও বলেন,’2019 এ অর্জুন সিং ব্যারাকপুরের টিকিট চেয়েছিল কিন্তু দিদি দীনেশ ত্রিবেদী কে শ্রদ্ধা করত, ওনাকে ভালোবাসতো, তাই টিকিট দিয়েছিল কিন্তু উনি হেরে গিয়েছিলেন, তারপর থেকে আর দিদির সাথে আর যোগাযোগ করতো না।এতকিছু পরেও আবার তাকে রাজ্যসভার সংসদ করেছিল,একটা মানুষকে আর কত দেবে। এরা হচ্ছে বিজেপির দালাল’।

এদিনের প্রতিবাদ সভায় তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।আগামী বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কর্মীদের মধ্যে বাড়তি অক্সিজেন যোগাবে বলেই মনে করছেন রাজনৈতিক মহলে একাংশ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?