Tuesday, September 21, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া কোভিড পরিস্থিতি ঠেকাতে পথে নামলো পাহাড়িয়া শিকারী বেইদ।

কোভিড পরিস্থিতি ঠেকাতে পথে নামলো পাহাড়িয়া শিকারী বেইদ।

মহামারী কোভিড পরিস্থিতি মোকাবিলায় আজ পথে নামলো পাহাড়িয়া শিকারী বেইদ ও "আমরা করবো জয়" এর সেবাব্রতীর সদস্যগন।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ মহামারী কোভিড পরিস্থিতি মোকাবিলায় আজ পথে নামলো পাহাড়িয়া শিকারী বেইদ ও “আমরা করবো জয়” এর সেবাব্রতীর সদস্যগন।পাহাড়িয়া শিকারী বেইদরা বসবাস করে বাঁকুড়া জেলার বিষ্ণুপুর রেলস্টেশনের সংলগ্ন এলাকায়।

আজ ‘আমরা করবো জয়’ এর প্রচেষ্টায় এবং বিষ্ণুপুর পৌরসভার সহযোগিতায় মহামারী কোভিড পরিস্থিতি মোকাবিলা পাহাড়িয়া বেইদ শিকারীদের সঙ্গে নিয়ে বিষ্ণুপুর রেলস্টেশন সংলগ্ন বেইদ বস্তি, একান্ত আপন পাঠশালা প্রাঙ্গণ, সত্যজিৎ সরনী সহ বিষ্ণুপুর লেপ্রসী কলোনী এলাকায় জীবাণু নাশক স্প্রে, ব্লিচিং ছড়ানো এবং স্যানিটাইজ করা হল।

এখানে উপস্থিত ছিলেন ‘আমরা করবো জয়’ এর মূল কর্ণধার মুজিবর কাজি সহ সোলে, বিক্রম,‌ রঞ্জিত, বিষ্ণু, রাজু বেইদরা। স্বেবাব্রতী-নয়নতারা মল্লিক, সেখ সাজ্জাদ, আকাশ মাঝি, রিয়াজুল মল্লিক, রামতনু কর্মকার ও কাজী মুজিবর রহমান প্রমুখ। এইকাজে এলাকাবাসীরা খুব খুশি বলে জানান।

এদিন আমরা করবো জয় এর মূল কর্ণধার মুজিবর কাজী বলেন “আমাদের সংগঠন কোনো স্বেচ্ছাসেবী সংস্থা নয়। কিছু মানুষের সম্মিলিত প্রচেষ্টায় সমাজের উপকার হয়, এমন কাজ করে থাকি। আমাদের সঙ্গে পাহাড়িয়া যাযাবর সম্প্রদায়ের মানুষেরাও রয়েছেন।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?