Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া কেষ্টর গড়ে প্রার্থী নিয়ে বিক্ষোভ,কপালে ভাঁজ তৃণমূলের।

কেষ্টর গড়ে প্রার্থী নিয়ে বিক্ষোভ,কপালে ভাঁজ তৃণমূলের।

তৃণমূলের বিক্ষোভকারী নেতাদের অনেকেই মনে করছেন নরেশ চন্দ্র বাউড়িই প্রার্থী হিসেবে উপযুক্ত।

নিজস্ব প্রতিনিধি,বীরভূম:আসন্ন বিধানসভা ভোটের তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করার পর থেকেই বেড়ে চলেছে সংশয়। প্রথম দফার তালিকায় ২৯১টি বিধানসভা আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। তারপরেই শুরু হয় রাজ্যের বিভিন্ন এলাকায় নির্বাচিত প্রার্থী বয়কটের বিক্ষোভ ।

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই নলহাটির বিধায়ক মইনুদ্দিন শামস ক্ষোভ দেখিয়ে দল পদত্যাগ করলেন।
অন্যদিকে অনুব্রত মন্ডলের গড় বীরভূমের দুবরাজপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে গত শুক্রবার এর তালিকায় খয়রাশোল এলাকার তৃণমূল কর্মী অসীমা ধীবরকে নিয়োগ করা হয়।

প্রার্থী তালিকায় নাম ঘোষণার সাথে সাথেই অসীমা ধীবর নিজের হাতে দেওয়াল লিখন শুরু করে দেয়, যেখানে বিধানসভার একাধিক এলাকায় এখনও প্রার্থীর নাম লেখন শুরু হয়নি ।এরূপ ঘটনা তৃণমূলের একাংশের ক্ষোভের কারণ হয়ে দাঁড়ায়।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে জেলার তৃণমূল সহ-সভাপতি মলয় মুখার্জি জানিয়েছেন, “খয়রাশোল ও দুরবাজপুরের একাংশ তৃণমূল কর্মীরা অসীমা ধীবরকে প্রার্থী হিসেবে মানতে নারাজ এবং এ বিষয়ে তারা জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কে জানিয়েছেন ।দল এই বিষয়ে মুখ্যমন্ত্রীর সাথে কথা বলে সিদ্ধান্ত নেবে ।তবে দল যদি মনে করে অসীমা ধীবরই প্রার্থী থাকবেন সে ক্ষেত্রে দলের সিদ্ধান্ত কে সমস্ত কর্মীদের মেনে নিতে হবে।”

তৃণমূলের বিক্ষোভকারী নেতাদের অনেকেই মনে করছেন নরেশ চন্দ্র বাউড়িই প্রার্থী হিসেবে উপযুক্ত।

অন্যদিকে এই ঘটনাকে কটাক্ষ করে স্থানীয় বিজেপি নেতারা জানান, “দুবরাজপুর বিধানসভায় তৃণমূল খেলোয়াড় পরিবর্তন করে যাকে প্রার্থী করুক না কেন বিজেপি বিপুল ভোটে জয়লাভ করবে।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?