Thursday, March 4, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া কৃষকদের স্বার্থে কৃষি আইন, মানুষকে বোঝাতে পথে নেমে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি...

কৃষকদের স্বার্থে কৃষি আইন, মানুষকে বোঝাতে পথে নেমে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি পালন করলেন বিজেপি।

বিষ্ণুপুরের উলিয়ারা গ্রামে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি পালন করলেন সাংসদ অর্জুন মুন্ডা ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এবং কেন্দ্রীয় কৃষি আইনের স্বপক্ষে গোটা রাজ্য জুড়ে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি গ্রহণ করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব ।

মঙ্গলবার বাঁকুড়া জেলার বিষ্ণুপুরের উলিয়ারা গ্রামে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি পালন করলেন ঝাড়খণ্ডের বিজেপি নেতা অর্জুন মুন্ডা । সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তিনি এক মুষ্টি করে চাল ভিক্ষা করেন এবং সাধারণ মানুষের অভাব অভিযোগ নিজের কানে শোনেন।পরে ইনজুরি গ্রামে গিয়ে সত্যনারায়ন পাল নামে এক কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন তিনি ।

আজকের এই কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । অর্জুন মুন্ডা ছাড়াও উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি সুজিত অগাস্থি সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব ।

কর্মসূচির পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন মুন্ডা বলেন,”কেন্দ্রীয় কৃষি আইনের স্বপক্ষে এবং সকল কৃষকরা যাতে কেন্দ্রীয় কৃষি আইনকে সাপোর্ট করে তার জন্য আমরা সাধারণ মানুষের বাড়ি বাড়ি থেকে এক মুষ্টি করে চাল ভিক্ষা করছি”। তবে বাংলার মানুষ এখন আর মুখ্যমন্ত্রীর দিকে নেই বলেই তিনি দাবি করেন ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?