Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া কৃষকদের স্বার্থে কৃষিবিল, বার্তা দিতে পথে নামলো বিজেপি।

কৃষকদের স্বার্থে কৃষিবিল, বার্তা দিতে পথে নামলো বিজেপি।

কৃষকদের স্বার্থ সুরক্ষার বার্তা দিতে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার কৃষক মোর্চা কৃষক সুরক্ষা অভিযানে নামল।

নরেশ ভকত, বাঁকুড়াঃ কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের পক্ষে এবং এই নয়া কৃষি বিলে কৃষকদের স্বার্থ-সুরক্ষার বার্তা দিতে পথে নামলো বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার কৃষক মোর্চা।তাদের এই অভিযানের নাম কৃষক সুরক্ষা অভিযান।

রবিবার কৃষক সুরক্ষা মোর্চার বিষ্ণুপুরের মন্ডল সভাপতি সুজিত দত্তের নেতৃত্বে দলের কর্মীরা শহরের ৮ নম্বর ওয়ার্ডের গোপালপুরে এই কর্মসূচি চালায়। এদিন সুজিতবাবু বলেন ‘কেন্দ্রীয় সরকার কৃষকদের স্বার্থ সুরক্ষার জন্য নতুন একটি বিল এনেছে। আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চান ওই বিলের সুফল মানুষ পাক’।

তিনি আরো বলেন,’কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সাঙ্গোপাঙ্গরা মানুষকে ভুল বুঝিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে। আমরা কৃষক সুরক্ষা অভিযানের মাধ্যমে মানুষের কাছে যাচ্ছি। তাঁদের ওই বিলের সুফল বোঝানোর পর তাঁরা সেটা বুঝতে পেরে আমাদের সমর্থন জানাচ্ছেন। সেটা মানুষের হাসি মুখ দেখেই বোঝা যাচ্ছে। এই ভুল বোঝানোর ফল তৃণমূল আগামী নির্বাচনেই বুঝতে পারবে। আগামী বিধানসভা নির্বাচনকে ওই কৃষকরাই এই সরকারকে গণতান্ত্রিকভাবে সরিয়ে দেবে’।

এদিকে কেন্দ্রীয় সরকারের কৃষিবিলের সমর্থনে গোপালপুর এলাকার এক কৃষিজীবী সুধাময় দে বলেন ‘আমাদের প্রধানমন্ত্রী যে নতুন কৃষি বিল এনেছেন সেটা আরো আগে আনা দরকার ছিল। আমরা এই বিলের জন্য উপকৃত হব’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?