Saturday, October 16, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা কানে শুনে ভোট নয়, চোখে দেখেশুনে ভোট দিন মন্তব্য অভিষেকের।

কানে শুনে ভোট নয়, চোখে দেখেশুনে ভোট দিন মন্তব্য অভিষেকের।

বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমির আনা, এরা জিতলে ঠাকুরনগরকে মোদী নগর করে দেবে, বাগদার হেলেঞ্চা সভা থেকে বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ডলি মল্লিক: বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমির আনা, এরা জিতলে ঠাকুরনগরকে মোদী নগর করে দেবে, বাগদার হেলেঞ্চা সভা থেকে বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

উত্তর ২৪ পরগনার বাগদা বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরিতোষ কুমার সাহার সমর্থনে হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের মাঠে সভা করতে এসে অভিষেক বন্দোপাধ্যায় একাধিক বিষয়ে কেন্দ্রীয় সরকার ও বিজেপিকে আক্রমণ করেন এবং রাজ্য সরকারের উন্নয়নকে হাতিয়ার করে বক্তব্য দেন ।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার মানুষের রক্ত নিয়ে বাংলা দখল করতে চাইছে বিজেপি।কানে শুনে ভোট নয় দেখে শুনে ভোট দিন, বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমির আনা। ক্ষমতা থাকলে সামনা সামনি রাজনৈতিকভাবে মোকাবেলা করুন ১০ গোলে হারাবো। নরেন্দ্র মোদী কথা দিয়ে কথা রাখেন না, একটাই কথা রেখেছেন সরদার বল্লভ ভাই প্যাটেলের নামের স্টেডিয়াম চেঞ্জ করে নিজের নামে করেছেন, এরা সরকার এলে ঠাকুরনগরকে মোদীনগর বানাবে।

তিনি আরো বলেন,দেশে যখন করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী তখন তা নিয়ে কোনো হেলদোল নেই, প্রধানমন্ত্রীর ভোট প্রচার করতে পশ্চিমবঙ্গে ডেলি প্যাসেঞ্জারি করছেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?