Monday, March 1, 2021
Home দেশ কলেজ খুলতে ক্লাসরুমের মিলল কঙ্কাল। ভয়াবহ কান্ড বারাণসীতে।

কলেজ খুলতে ক্লাসরুমের মিলল কঙ্কাল। ভয়াবহ কান্ড বারাণসীতে।

সুইটি মন্ডল,১১,ফেব্রুয়ারি: বহুদিন ধরেই বন্ধ রয়েছে স্কুল ও কলেজ ।করোনার কারণে গত বছরের শুরুর দিক থেকেই শুরু হয়েছিল লকডাউন। সেই সময় থেকেই স্কুল-কলেজ বন্ধ হয়ে যায়। এখনো বেশিরভাগ রাজ্যে স্কুল-কলেজ বন্ধ রয়েছে, কোথাও কোথাও নির্দিষ্ট নিয়ম মেনে ধীরে ধীরে স্কুল কলেজ খুলতে শুরু করেছে আবার কোথাও এখনো বন্ধ আছে।

উত্তরপ্রদেশের বারাণসীর ক্যান্ট এলাকায় কলেজ খুলতেই দেখা গেল এক ভয়ংকর কান্ড। ক্লাস রুমের মধ্যে পড়ে রয়েছে একটি কঙ্কাল। গতকাল এই ঘটনা ঘটতেই এলাকায় ছড়িয়ে যায় উত্তেজনা। কলেজের ছাত্র-ছাত্রীরা প্রথমেই কঙ্কালটি দেখতে পান। তারাই বিষয়টি কর্তৃপক্ষকে জানান। এবং এরপর খবর দেওয়া হয় স্থানীয় থানায়।

কিছু মুহূর্তের মধ্যেই পুলিশ ও ফরেনসিক বিভাগের বিশেষজ্ঞরা ঘটনাস্থলে এসে পৌঁছান। কিন্তু এ কঙ্কাল কার, বা কোথা থেকে এলো, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।ফরেনসিক বিশেষজ্ঞরা নমুনা সংগ্রহ করে কঙ্কালটি কে পরীক্ষার জন্য নিয়ে গেছে।

সূত্র থেকে খবর , এই ইন্টার কলেজ করণা মহামারীর সময় দরিদ্র গৃহহীন মানুষদের জন্য খুলে দেয়া হয়েছিল।অনেকেই আশ্রয় নিয়েছিল সেখানে। অনুমান করা হচ্ছে, তাদের মধ্যে থেকেই কেউ হয়তো ওখানে মারা গিয়েছিল কিন্তু কোনো কারণবশত সেই মৃতদেহ সকলের চোখ থেকে এগিয়ে গিয়েছিল। এই কলেজের অধ্যক্ষ ডঃ একে সিং বলেন, “কলেজের পেছনে একটি জঙ্গল রয়েছে । সেখানে একটি খেলার মাঠ তৈরি হওয়ার কথা ছিল সেই কারণেই কলেজের চারপাশ পরিষ্কার করার কাজ চলছিল। সেসময় কলেজের পিছনের দিকের ক্লাসরুম থেকে কঙ্কালটি উদ্ধার হয়।

সূত্র থেকে খবর, করানোর সময় কলেজটি অনেক গৃহহীনদের আশ্রয়স্থান হয়েছিল। তাদের মধ্যে অনেকেই ছিলেন মানসিক রোগী ।অনেক সময়ই নিজেদের মধ্যে ইট, পাথর ছুড়ে মারামারি করতেন তারা। সম্ভবত সেই সময়েই কেউ মারা যান।কিন্তু সেই বিষয়ে তদন্ত চলছে এখনো।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?