Wednesday, February 24, 2021
Home বিনোদন 'কলকাতা চলচ্চিত্র উৎসবের' উদ্বোধন,মুখ্যমন্ত্রীর সঙ্গে থাকবেন শাহরুখ খানও।

‘কলকাতা চলচ্চিত্র উৎসবের’ উদ্বোধন,মুখ্যমন্ত্রীর সঙ্গে থাকবেন শাহরুখ খানও।

করোনার জেরে এবছর "কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের" ভার্চুয়াল উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

৮ জানুয়ারি, শুক্রবার ভার্চুয়াল উদ্বোধনে সামিল হবেন শাহরুখ খান। এবছর চলচ্চিত্র উৎসব চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত। করোনা মহামারির জেরে এবছর নভেম্বরের জায়গায় জানুয়ারিতে হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হবে বলে আগেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। শুক্রবার বিকেল চারটেয় নবান্ন থেকে চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধন করবেন মমতা ব্যানার্জী।

এবছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন ‘রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান’। শাহরুখ ছাড়াও বলিউড ও টালিউডের একাধিক অভিনেতা, অভিনেত্রীকে ভার্চুয়াল উদ্বোধনে সামিল হবেন।

উল্লেখ্য,গত কয়েক বছর ধরেই কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থেকেছেন বিগ বি অমিতাভ বচ্চন ও কিং খান। সঙ্গে বলিউডের আরও ব্যক্তিত্বরাও হাজির থাকেন। এবার মহামামারির কারনে সেই সাড়ম্বরের সঙ্গে অনুষ্ঠান হচ্ছে না।

এবছর ২৬ বছরে পদার্পন করছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।২৬তম বছরে দেখানো হবে ৪৫টি দেশের ১৩২টি ছবি। এই ১৩২টি ছবিকে বেছে নেওয়া হয়েছে ১ হাজার ১৭০টি ছবির মধ্যে থেকে। এবছর টিকিট বুক করতে হবে অনলাইনে।

তবে এবছরে শাহরুখ খান চলচ্চিত্র উৎসবে ভার্চুয়ালি যোগদান করবেন সেকথা মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছেন।
এদিন মুখ্যমন্ত্রী ট্যুইট বার্তায় জানিয়েছেন’ “একসঙ্গে আমরা এই অতিমারী জয় করব। কিন্তু উৎসব অবশ্যই চলা উচিত এটা কলকাতার গর্ব।আমি খুশি যে আমার ভাই শাহরুখ খান ৮ জানুয়ারি বিকেল চারটেয় উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে আমাদের সঙ্গে সামিল হবেন”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?