Thursday, June 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া করোনা সংক্রমন রুখতে সারেঙ্গায় ড্রোনের সাহায্যে স্যানিটাইজেশন উদ্যোগ সাংসদ সুভাষ সরকারের।

করোনা সংক্রমন রুখতে সারেঙ্গায় ড্রোনের সাহায্যে স্যানিটাইজেশন উদ্যোগ সাংসদ সুভাষ সরকারের।

করোনা সংক্রমন রুখতে এবার সারেঙ্গায় ড্রোনের সাহায্যে স্যানিটাইজেশন উদ্যোগ নিলেন বাঁকুড়ার সাংসদ ডাঃ সুভাষ সরকার।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ আজ বৃহস্পতিবার সারেঙ্গা মিশন মাঠের সব্জি মার্কেট ও সারেঙ্গা চৌরাস্তা মোড় এলাকা স্যানিটাইজেশন করা হল ড্রোনের সাহায্যে। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার।

আর বিজেপি সাংসদের এই কর্মসূচীকে কটাক্ষ তৃণমূলের। সারেঙ্গা ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মিশ্র কটাক্ষ করে বলেছেন, সারেঙ্গা বাসীর দূর্ভাগ্য বা সৌভাগ্য এত দিন পর এখানে এসেছেন। শুধু স্যানিটেশন নয় মানুষের জন্য কিছু করুণ। এদিন সরকারী সাহায্য চেয়ে সাংসদের কাছে পেয়ে ক্ষোভ উগরে দিলেন কার্তিক গরাই নামে সারেঙ্গার এক বাসিন্দা। সাংসদকে হাতের কাছে পেয়ে ওই ব্যক্তির দাবী, শুধু স্যানিট্যাইজেশন নয় বেঁচে থাকার ব্যবস্থা করুন।

পাশাপাশি ওই ব্যক্তির আরো দাবী, যে শুধু ২ টাকা কেজি চাল বা ফ্রী তে চাল দিলেই হবে না, বেঁচে থাকার জন্য অনান্য যে সকল জিনিস প্রয়োজন সেগুলো সম্পর্কেও ভাবতে হবে। তার দাবী কেন্দ্র ও রাজ্য সরকার উভয়েই ভাবুক। তবে সাংসদ তাকে উপদেশ দেন বিডিও সাহেব কে সমস্ত বিষয় জানানোর জন্য।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?