Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া করোনা সংক্রমন ঠেকাতে পথে নামলো বাঁকুড়া পৌরসভা।

করোনা সংক্রমন ঠেকাতে পথে নামলো বাঁকুড়া পৌরসভা।

পৌরসভার উদ্যোগে আজ বাঁকুড়ার পৌর এলাকায় করা হলো জীবাণুনাশক স্প্রে।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ পৌরসভার উদ্যোগে আজ বাঁকুড়ার পৌর এলাকায় করা হলো জীবাণুনাশক স্প্রে। গতকালই বাঁকুড়ার জনগণের কাছে সচেতনতা ও মাক্স তুলে দেওয়ার পাশাপাশি আজ থেকে জীবাণুনাশক স্প্রে করা হবে সেই বার্তা দিয়েছিল পৌর প্রশাসক মন্ডলী।

সেই মতোই আজ বাঁকুড়ার প্রাণকেন্দ্র মাচানতলা এলাকা থেকে শুরু হয় জীবাণুমুক্তকরণ করার কাজ। বাঁকুড়া পৌরসভার পক্ষ থেকে রাজ্য পৌর দপ্তরের দেওয়া বড় টাংকিতে করে জীবাণুনাশক স্প্রে করে পৌরসভা এলাকা জীবাণুমুক্ত করার কাজে হাত লাগান পৌরসভার কর্মীরা। উপস্থিত ছিলেন পৌর প্রশাসক ও প্রশাসক মন্ডলীর অন্যান্য সদস্যরা।

আজ বাঁকুড়ার মাচানতলা বাজার, বড়বাজার, চকবাজারের সবজি বাজার, লালবাজার সহ বিকেলের দিক বাঁকুড়ার ম্যানচেস্টার নামে খ্যাত নতুনগঞ্জ বাজার এলাকায় জীবাণুমুক্ত করার জন্য স্যানিসাইজার স্প্রে করার কাজ করবে বাঁকুড়া পৌরসভা এমনটাই জানা গেছে পৌর প্রশাসক এর পক্ষ থেকে। আগামী দিনে বিভিন্ন সবজি মার্কেট, ঘিঞ্জি বাজার এলাকা, সহ অফিস আদালত জীবাণুমুক্তকরণ করার কাজ করা হবে পৌরসভার উদ্যোগে। পৌর প্রশাসক এর পক্ষ থেকে বাঁকুড়া জেলা শহর করোনা মুক্ত রাখার জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে।

এরপরও বাঁকড়া বাজার এলাকায় যত্রতত্র মাক্স বিহীনভাবে কিছু অসচেতন মানুষকে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে, এদের বিরুদ্ধে পৌর কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নেবেন কিনা এই প্রশ্নের উত্তরে পৌর কর্তৃপক্ষের দাবি, এখন শুধুমাত্র সচেতনতা মূলক প্রচার করা হচ্ছে। আগামী দিনে জেলা প্রশাসনের সঙ্গে নিয়ে মানুষকে মাক্স পড়তে বাধ্য করতে জরিমানা করার কথাও ভবনা চিন্তা করবে পৌর কতৃপক্ষ বলেই দাবি উপ পৌর প্রশাসক এর।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?