Wednesday, September 22, 2021
Home আন্তর্জাতিক করোনার জেরে এ বার এশিয়া কাপ বাতিল করতে বাধ্য হল শ্রীলঙ্কা ক্রিকেট...

করোনার জেরে এ বার এশিয়া কাপ বাতিল করতে বাধ্য হল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

করোনা তাণ্ডবের জেরে এ বার এশিয়া কাপ বাতিল করে দিতে বাধ্য হল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

নিজস্ব প্রতিনিধি, শ্রীলঙ্কা: করোনা তাণ্ডবের জেরে এ বার এশিয়া কাপ বাতিল করে দিতে বাধ্য হল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এমন কী বুধবার জানিয়ে দেওয়া হয়, ২০২৩ সালের মধ্যে এই টুর্নামেন্ট হওয়ার আর কোনও সম্ভাবনাও নেই।

শ্রীলঙ্কা বোর্ডের চিফ এগজিকিউটিভ অরবিন্দ ডি’সিলভা জানিয়েছেন, অতিমারীর কারণে শ্রীলঙ্কায় যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তার জন্য আরও কোনও রকম ঝুঁকি নিতে চাচ্ছেনা তাঁরা। ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই এশিয়া কাপ বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এ কথা ঘোষণা করলেও, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফে এ ব্যাপারে সরকারি ভাবে এখনও কিছু জানানো হয়নি।

গত বছর এশিয়া কাপ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সেটা পিছিয়ে দিতে হয়েছিল। ফের সেই করোনাই বাধা হয়ে দাঁড়াল। ছ’টি দেশ নিয়ে এই টুর্নামেন্টটি হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়।

তবে টুর্নামেন্টটি আবার কবে হতে পারে, সেটা নিয়েও এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। কারণ এর পরের দু’বছর ঠাঁসা ক্রিকেটের সূচি রয়েছে। তার মধ্যে কোনও ভাবেই এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছেন তারা। সেক্ষেত্রে ২০২৩ সালের পর ফের এই টুর্নামেন্টের আয়োজন করা হতে পারে। ২০১৮ সালে শেষ বার এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?