Monday, May 17, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা করণায় আক্রান্ত আনন্দময় বর্মন, ভিডিও বার্তার মাধ্যমে প্রচার প্রার্থীর।

করণায় আক্রান্ত আনন্দময় বর্মন, ভিডিও বার্তার মাধ্যমে প্রচার প্রার্থীর।

ভোটারদের কাছে ভিডিও বার্তায় প্রচার চালাচ্ছেন প্রার্থী।

ডলি মল্লিক: মাটিগাড়া নাকশালবাড়ির বিজেপি প্রার্থী আনন্দময় বর্মন করোনা আক্রান্ত। ভোটারদের কাছে ভিডিও বার্তায় প্রচার চালাচ্ছেন প্রার্থী।

বাড়ছে করোনা সংক্রমণ, বারবার বিশেষজ্ঞদের পরামর্শ ছিলো করোনা এখনো যায়নি তার তোয়াক্কা না করে সাধারণ মানুষ থেকে শুরু করে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মাক্স ছাড়া, সামাজিক দূরত্ব বজায় না রেখে করোনা বিধিনিষেধকে উড়িয়ে দিয়ে নির্বাচনী জনসভায় ব্যস্ত নেতা নেত্রীরা। করোনার দ্বিতীয় পর্বের সংক্রমণ টেনে নিচ্ছে নিজেদের শরীরে। নির্বাচনে প্রচারে কোনো দলের নেই বিশেষ সতর্কতা বা কোনো করোনার ভ্রূক্ষেপ, দিন দিন বেড়েই চলছে সংক্রামিতের সংখ্যা। সারা দেশের পাশাপাশি এই রাজ্যেও সংক্রান্তের সংখ্যাটা দিন দিন বাড়ছে।

এবার করোনা আক্রান্ত হলেন দার্জিলিং জেলার মাটিগাড়া নাকশালবাড়ির কেন্দ্রের বিজেপি প্রার্থী আনন্দময় বর্মন। হোম কোয়ারেন্টাইন বাড়িতে রয়েছে বললে জানান প্রার্থী। বাড়িতে থেকেই নিজের এলাকার ভোটদাতাদের কাছে ভিডিও বার্তায় বিজেপি প্রার্থী আনন্দময় বর্মনের। গতকাল শিলিগুড়িতে মোদীর নির্বাচনী জনসভায় উপস্থিত থাকার জন্য কোভিড পরীক্ষা করালে রিপোর্টে করোনা ধরা পরে ওই প্রার্থীর।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?