Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'কমরেড' মাইদুল ইসলাম মিদ্দার স্মরণে শপথ সমাবেশ।

‘কমরেড’ মাইদুল ইসলাম মিদ্দার স্মরণে শপথ সমাবেশ।

এই স্মরণ সভাতে দশ টি বাম ছাত্র সংগঠন একত্রে মইদুলের পরিবারের ভবিষৎ এর কথা ভেবে পনেরো লক্ষ টাকা তুলে দেন ও সেটি ফিক্সট ডিপোজিট করে দেন।

নরেশ ভকত, বাঁকুড়াঃ চাকরির দাবি নিয়ে নবান্ন অভিযানে গিয়ে ছিলেন কোতুলপুরের DYFI নেতা মইদুল ইসলাম মিদ্যা। আর সেই নবান্ন অভিযানে গিয়েই পুলিশের আঘাতে শহীদ হয়েছিল তিনি। তাই তাকে স্মরণ করে শ্রদ্ধা জানাতে আজ কোতুলপুর ব্লকের চোরকলা গ্রামের এক স্মরণ সভার আয়োজন করা হয়েছিল।

আজ এই স্মরণ সভাতে দশ টি বাম ছাত্র সংগঠন একত্রে মইদুলের পরিবারের ভবিষৎ এর কথা ভেবে পনেরো লক্ষ টাকা তুলে দেন ও সেটি ফিক্সট ডিপোজিট করে দেন। এছাড়াও DYFI সদস্যরা বলেন আমরা সব সময় মইদুলের পরিবারের পাশে আছি। তার মেয়েদের পড়াশোনার সব দায়িত্ব DYFI কর্মীরা বহন করবে। যাতে শহীদ মইদুলের ইচ্ছা মতো তার মেয়ে ডাক্তারি পরে মানুষের মতো মানুষ হয়।এই স্মরণ সভাতে উপস্থিত ছিলেন DYFI রাজ্য সম্পাদক সায়ন দ্বীপ মিত্র, DYFI নেতা মোহম্মদ সেলিম,

DYFI রাজ্য সভাপতি মীনাক্ষী মুখার্জী। SFI এর সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস। DYFI নেতা অভয় মুখার্জী। DYFI নেতা অমিও পাত্র সহ আরো অনেক বাম ছাত্র সংগঠনের সদস্য।

এই স্মরণ সভা থেকে মোহাম্মদ সেলিম রাজ্য সরকার ও রাজ্যের পুলিশ দের ওপর চরম ধিক্কার জানান। তিনি বলেন এই রাজ্যে আর গণতন্ত্র নেই। এই রাজ্যে পিসি ভাইপো রাজ চলছে। এটা আমরা কোনো ভাবেই মেনে নেব না। আমরা আবার রাজ্যে গণতন্ত্রে ফিরিয়ে আনবো। এছাড়াও তিনি বলেন আম্বানি পুরো দেশ টাকে মুঠোই পুড়ে নিতে চাইছে। তার একটা পকটে মোদি আর একটা পকটে দিদি। দিদি আর মোদি আঁতাত চলছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?