Wednesday, March 3, 2021
Home খেলা ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের দ্বিতীয় ম্যাচেও হেরে বিদায়ের মুখে সিন্ধু ও শ্রীকান্ত

ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের দ্বিতীয় ম্যাচেও হেরে বিদায়ের মুখে সিন্ধু ও শ্রীকান্ত

সোহিনী পোড়েল: ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের প্রথম দিন থেকেই ভালো যাচ্ছে না ভারতের। বিশ্ব ব্যাটমিন্টন সংস্থার ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের প্রথম ম্যাচে ভারতের পি ভি সিন্ধুর মুখোমুখি হয় চীনের তাই জু ইং। প্রথম ম্যাচেই হারতে হয় সিন্ধুকে। ম্যাচের ফলাফল ২১-১৯, ১২-২১ ও ১৭-২১।
আবার অন্যদিকে পুরুষ সিঙ্গেলসের ম্যাচে কিদম্বি শ্রীকান্তের মুখোমুখি হয় অ্যান্ডার্স অ্যান্টন্সেন। সেখানেও হার মানতে হয় কিদম্বি শ্রীকান্তকে। ম্যাচের ফলাফল ১৫-২১, ২১-১৬,২১-১৮। যদিও শ্রীকান্তের কাফ মাসেলে চোটের কারণে দ্বিতীয় রাউন্ডের পর সরে দাঁড়াতে হয়।
সপ্তাহ খানেক পর দ্বিতীয় ম্যাচে আবারও হারতে হয় ভারতীয় শাটলার পি ভি সিন্ধু ও কিদম্বি শ্রীকান্তকে। রচানক ইনটাননের কাছে ১৮-২১,১৩- ২১ হারতে মানতে হয় পি ভি সিন্ধুকে। কিদম্বি শ্রীকান্তকে পরাজিত স্বীকার করতে হয় ওয়াং জু ওয়ের কাছে। ম্যাচের শেষে ফলাফল ১৯-২১।
শ্রীকান্ত ম্যাচের পর বলেন, “ এ রকম হাড্ডাহাড্ডি ম্যাচে হার থেকে ঘুরে দাঁড়ানোর পথ আমাকে খুঁজে বার করতেই হবে। তৃতীয় গেমে বেশির ভাগ সময়টা প্রতিপক্ষকে চাপে রাখতে পেরেছিলাম। তবু হারতে হল। “ সিন্ধু পরাজয়ের পর বলেন, “ দিনটা আমার ছিল না। প্রথম গেম হারাটাই পার্থক্য গড়ে দেয়। আমার টাইমিং ঠিক হচ্ছিল না। তাই আমি কিছুটা হতাশ।“
ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসে দু বারই হারার ফলে কার্যত নকআউট পর্বে যাওয়ার সম্ভাবনা কমে গেল। এবার হয়তো বিদায় জানাতে হবে সিন্ধু ও শ্রীকান্তকে। বেশ কিছুদিন আগেই সাইনা নেওয়াল ছিটকে গেছিল থাইল্যান্ড ওপেন থেকে। এবার প্রায় সেই পথে ভারতীয় দুই শাটলার সিন্ধু ও শ্রীকান্ত।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?