Wednesday, March 3, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া এলাকায় হয়নি কোনো উন্নয়ন, বিধায়ককে ঘিরে স্থানীয় মানুষের বিক্ষোভ।

এলাকায় হয়নি কোনো উন্নয়ন, বিধায়ককে ঘিরে স্থানীয় মানুষের বিক্ষোভ।

উন্নয়ন হয়নি বিধায়ক কে ঘিরে ক্ষোভ, তৃণমূলের পাল্টা দাবি বিজেপি কর্মীরা এতে শামিল।

কৌশিক সালুই,বীরভূম:- এলাকার কোন উন্নয়ন হয়নি এই নিয়ে ক্ষোভ গ্রামবাসীদের। তাই বিধায়ককে দীর্ঘদিন পর কাছে পেয়েই বিক্ষোভ দেখাতে থাকলো স্থানীয় মানুষেরা।
ঘটনার পরেই ব্যাপকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি,আর তার জেরেই নড়েচড়ে বসেছে ঘাসফুল।

যদিও এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের দাবি,অনুন্নয়নের অভিযোগে নয় চক্রান্ত করে বিধায়ক কে হেনস্থা করার উদ্দেশ্যে ছিল বিজেপির।যদিও বিজেপি সেই অস্বীকার করেছে।

বীরভূমের দুবরাজপুর বিধানসভার বিধায়ক তৃণমূল কংগ্রেসের নরেশচন্দ্র বাউরি। ভিডিওতে দেখা যাচ্ছে,শনিবার লক্ষীনারায়নপুর গ্রামপঞ্চায়েতের রামপুর গ্রামে বিধায়ককে কয়েকজন গ্রামবাসী ঘিরে আছে এবং তাদের মধ্যে একজন মনোজ সাহা এলাকার অনুন্নয়ন নিয়ে প্রশ্ন করছেন। তবে ওই ব্যক্তি এলাকায় কট্টর বিজেপির সমর্থক বলে পরিচিত। এই কথোপকথনের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস।

যদিও বিধায়কের দাবি,”স্থানীয় বিজেপি নেতারা চক্রান্ত করে ভিডিও করেছে এবং সেটাকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে। সংশ্লিষ্ট ব্যক্তি যে সমস্ত উন্নয়নের কথা বা এলাকার কাজের কথা বলেছে তা সবই হয়েছে”।

উল্লেখ্য, বিগত লোকসভা নির্বাচনে বোলপুর লোকসভা কেন্দ্রের দুবরাজপুর বিধানসভা এলাকায় সবচেয়ে বেশি ভোটে লিড পেয়েছিল বিজেপি। সংশ্লিষ্ট বুথে তৃণমূল 400 ভোটে পিছিয়ে ছিল।

মনোজ সাহা নামে ওই ব্যক্তি জানান,” বিধানসভা নির্বাচনের পর এলাকায় বিধায়ককে দেখা যায়নি। আবার সামনে যেই নির্বাচন চলে এসেছে। এবার বিধায়ক গ্রামে আসছেন। তাকে কাছে পেয়ে এলাকার কাজকর্ম নিয়ে নিয়ে জিজ্ঞাসা করেছি”।

বিধায়ক নরেশ বাউরির বলেন,” স্থানীয় একটি ক্লাবের জণসংযোগ কর্মসুচী করে আসার পর ওই বিজেপি কর্মীরা আমাকে ঘিরে নানা রকম প্রশ্ন করে। আমি তাদের সকল প্রশ্নের উত্তর দিয়েছি। এলাকায় যথেষ্ট উন্নয়নের কাজ হয়েছে। প্ল্যান করে ভিডিও করে ভাইরাল করা হয়েছে”।

বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন,” এটা সাধারন মানুষের বিক্ষোভ। বিধায়ক হওয়ার পর তিনি এলাকায় যান নি। কোন উন্নয়ন মূলক কাজ হয়নি। সেজন্য গ্রামবাসীরা বিধায়ককে দীর্ঘদিন পর কাছে পেয়ে বিক্ষোভ দেখিয়েছে। এখানে আমাদের কোনো ভূমিকা নেই”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?