Monday, March 1, 2021
Home রাজ্য এবার ভোটে টাটা মমতা : সাহাপুর সহভোজ থেকে আক্রমণ জে.পি নাড্ডার

এবার ভোটে টাটা মমতা : সাহাপুর সহভোজ থেকে আক্রমণ জে.পি নাড্ডার

শ্রেয়া দানা, ০৬, ফেব্রুয়ারি: বিজেপি সভাপতিকে স্বাগত জানিয়ে উৎসবে মেতে উঠেছে যদুপুর আম গবেষণা কেন্দ্র। কোথাও জয় শ্রী রাম ধ্বনি আবার কোথাও গেরুয়া পতাকা অভ্যর্থনা জানাচ্ছে বিজেপি কর্মীকে।

ইতিমধ্যেই হেলিকপ্টারে মালদার সাহাপুরে কৃষকদের নিয়ে অনুষ্ঠিত সহভোজ সভায় পৌঁছেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে.পি. নাড্ডা। পরিদর্শন করেছেন যদুপুরের আম গবেষণা কেন্দ্র। গবেষণাগার পরিদর্শনকালীন সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমি এখানে ঘুরে খুব খুশী। আগে এই কেন্দ্রে শুধু আম নিয়ে গবেষণা হতো। এখন হর্টিকালচার নিয়েও কাজ হচ্ছে। আগামীতে এর উন্নয়নে কেন্দ্রের তরফে সম্পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে। অত্যন্ত আশাবাদী আমি”।

“এবার ভোটে পদ্ম ফুটবেই। তারপরেই শুরু হবে বাংলার বিকাশ” — সাহাপুর সহভোজ থেকে দাবি বিজেপি সর্বভারতীয় সভাপতি জে.পি. নাড্ডার। এদিন সাহাপুরে এক বক্তৃতায় তিনি বলেন, “চারদিকে শুধু পিসি-ভাইপোর ছবি। চালচোর, তোলাবাজির সরকার। কেন্দ্রের প্রকল্প রাজ্যে বাস্তবায়ন করতে দিচ্ছে না। চাপে পড়ে এখন নতুন প্রকল্প রূপায়ণের কথা বলছেন। রাজ্যের কৃষকরা বঞ্চিত হচ্ছেন। কৃষকদের সঙ্গে অন্যায় করছেন মমতা ব্যানার্জী। এবার ভোটে টাটা করে দিন মমতাকে”। এই বৈঠকেই দিলীপ ঘোষ বলেন, “রাজ্য সরকার বাংলার কৃষকদের বঞ্চনা করছে। বিজেপি ক্ষমতায় এলে কৃষকরা যাতে ৬০০০ হাজার টাকা করে পায়, তার ব্যাবস্থা করবো”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?