Saturday, May 15, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া একইদিনে জোড়া পথ দুর্ঘটনা বাঁকুড়ায়,মৃত ২।

একইদিনে জোড়া পথ দুর্ঘটনা বাঁকুড়ায়,মৃত ২।

একদিকের লরির সাথে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির অপরদিকে পাত্রসায়রে ডাম্পারের চাকায় পিষ্ট এক যুবক।

পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার পাত্রসায়র থানা বেলুট রসুলপুর পঞ্চায়েতের ফকির ডাঙ্গা এলাকায় । মৃত ব্যক্তির নাম মনিরুল শেখ । বয়স আনুমি ৪২ বছর । বাড়ি বেলুট রসুলপুর পঞ্চায়েতের বড়গড়িয়া গ্রামে ।

স্থানীয় সূত্রে জানা গেছে,বর্ধমানের দিক থেকে একটি লরি সোনামুখীর দিকে আসছিল এবং কাঁকরডাঙ্গা থেকে মনিরুল শেখ নামে ওই ব্যক্তি মোটর বাইকে করে নিজের বাড়ি ফিরছিলেন সেই সময় ফকির ডাঙ্গা এলাকায় লরি ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় পেশায় রাজমিস্ত্রি মনিরুল শেখ নামে ওই মোটর বাইক আরোহী ।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । ক্ষতিপূরণের দাবি জানিয়ে মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় বাসিন্দারা । তবে এই ঘটনার জেরে ব্যাপক যানজট পরিস্থিতি তৈরি হয়।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পাত্রসায়ের থানার পুলিশ । পুলিশের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় স্থানীয় বাসিন্দারা এবং মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় ।

ঘাতক লরিটিকে আটক করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পাত্রসায়ের থানার পুলিশ ।

অপরদিকে,গতকাল রাতে পাত্রসায়র থানার ফকির ডাঙ্গা এলাকায় লরি এবং মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছিল । সেই ঘটনার 24 ঘন্টা পেরোতে না পেরোতেই আবারো পাত্রসায়র থানা এলাকায় ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের ।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর একটা নাগাদ হামিরপুর পঞ্চায়েতের দুধপুকুর এলাকায় । মৃত যুবকের নাম মৈনুদ্দিন শেখ । বয়স 22 বছর । বাড়ি ধগরিয়া গ্রামে ।

পুলিশ সূত্রে জানা গেছে,একটি খালি ডাম্পার পাত্রসায়েরর দিক থেকে সোনামুখীর দিকে আসছিল সেই সময় কোনো কারণবশত ওই যুবক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে পড়ে গেলে পেছনে আসার ডাম্পার তাকে পিষে দেয় ।

এদিকে মৃতের মামা মাফুজআলী মিদ্দা দাবি করেন,”আমার ভাগ্নে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল সেই সময় পেছন দিক থেকে এসে ডাম্পার তাকে পিষে দেয়”।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পাত্রসায়ের থানার পুলিশ এবং এসডিপিও ও সোনামুখী সি আই । স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় । ঘাতক লরিটিকে আটক করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ পাত্রসায়ের থানার পুলিশ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?