Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া উন্নয়নের ১০ বছর,উচ্ছাসে বাইক মিছিল তৃণমুল যুব কর্মীদের।

উন্নয়নের ১০ বছর,উচ্ছাসে বাইক মিছিল তৃণমুল যুব কর্মীদের।

বিগত দশ বছর ধরে যা কাজ করেছেন এই মিছিলের মাধ্যমে সেই বিষয়ে মানুষকে সচেতন করার জন্য এই মিছিলের আয়োজন করা হয়'।

নরেশ ভকত, বাঁকুড়াঃদলীয় কর্মীদের বক্তব্য ‘উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে আছে’,সেই উন্নয়নের বর্ষপূর্তিতেও ‘সেলেব্রেশন’।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের 10 বছরের উন্নয়ন এর প্রচারে বাইক মিছিল করে তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা।শনিবার দুপুর নাগাদ এই বাইক মিছিল বাঁকুড়া শহর পরিক্রমা করে। বাঁকুড়ার বিভিন্ন এলাকা থেকে আসা তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা এই মিছিলে অংশগ্রহণ করেন।

বাইকে মিছিল প্রসঙ্গে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগরওয়াল জানান,’আজকের বাইক মিছিলে 1000 বাইক নিয়ে দলের কর্মীরা অংশগ্রহণ করে। এই মিছিল হিন্দি হাইস্কুল থেকে শুরু হয়ে ফিডার রোড, তামলিবাঁধ,লোকপুর, গোবিন্দনগর, কাটজুড়িডাঙ্গা,পাঁচবাগা মোড় হয়ে আবার হিন্দি স্কুল মাঠে মিছিল শেষ হয়’। এই মিছিলের উদ্দেশ্য হল বিগত দশ বছরের মমতা ব্যানার্জির কাজের খতিয়ান পেশ করা। তিনি এই অঞ্চলের মানুষকে বিজেপি নামক সাম্প্রদায়িক শক্তির থেকে দূরে থাকার কথা বলেন।

অন্যদিকে বাঁকুড়া জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজকুমার সিং জানান,’আগামী বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি অপপ্রচার চালাচ্ছে যে বাংলার যুব সমাজ তৃণমুল থেকে বিচ্ছিন্ন হচ্ছে। কিন্তু আজকের মিছিলে প্রমাণিত যে বাঁকুড়ার যুব সমাজ তৃণমূল কংগ্রেসের সাথে ছিল আছে ও থাকবে’।

তিনি আরও বলেন,’নির্বাচন বিধি লাগু হওযার আগে তারা এই বাইক মিছিলের আয়োজন করলেন।এই বিষয়ে বাঁকুড়া শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজীব দেও এই মিছিলের বিষয়ে জানান যে মমতা ব্যানার্জির নেতৃত্বে বিগত দশ বছর ধরে যা কাজ করেছেন এই মিছিলের মাধ্যমে সেই বিষয়ে মানুষকে সচেতন করার জন্য এই মিছিলের আয়োজন করা হয়’।

বাইক মিছিলে আসা আরো কয়েকজন তৃণমূলকর্মীদের দাবি,’এই মিছিলের মাধ্যমে তাঁরা মমতা ব্যানার্জির নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের প্রচার করবেন’।

এই মিছিলে বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাজকুমার সিংহ, বাঁকুড়া পৌরসভার প্রশাসক অলকা সেন মজুমদার, প্রশাসক মন্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল ও গৌতম দাস, বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক শান্তনু দে, বাঁকুড়া শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাজীব দে সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?