Wednesday, February 24, 2021
Home রাজ্য ইঙ্গিতপূর্ণ মন্তব্য সৌমিত্রের, ফের জল্পনা রাজীব কে নিয়ে।

ইঙ্গিতপূর্ণ মন্তব্য সৌমিত্রের, ফের জল্পনা রাজীব কে নিয়ে।

শুদ্ধিকরণের জন্য যদি আমাদের দলে আসতে চায় তাহলে রায় এবং ব্যানার্জি পরিবারের জন্য দরজা সবসময় খোলা।

গত বেশ কয়েক মাস ধরেই কার্যত ঠান্ডা লড়াই চলছে মন্ত্রী রাজীব ব্যানার্জী ও তৃণমূলের সঙ্গে।বেশ কয়েকবার দলের শীর্ষনেতৃত্বের সঙ্গে বৈঠক ও হয়েছে রাজীবের।স্বয়ং পার্থ চ্যাটার্জি ও 2 বার বৈঠক করে রাজীবের মানভঞ্জনের চেষ্টা করেছেন।পরিস্থিতি স্থিতিশীল হলেও এদিন বেশ ইঙ্গিত পূর্ণ মন্তব্য করলেন রাজ্য বিজেপির যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

ডোমজুড়ে আগামীতে বি জে পি তে কে আসছেন তার ইঙ্গিত পূর্ণ করলেন বি জে পি র যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁন।

এদিন হওয়ার মাকড়দহ থেকে ডোমজুড় পর্যন্ত ‘আর নয় অন্যায়’ কর্মসূচির এক পদযাত্রা করেন সৌমিত্র খাঁ।সেখান থেকেই তার ইঙ্গিতপূর্ণ মন্তব্য, “আগামী দিনে বিজেপি হয়ে ডোমজুড়ে ‘ব্যানার্জী’ আসবেন কি না সেটা বলতে সিনিয়র নেতা আসবেন”।

এই মন্তব্যের ফলে আবার শুরু হয়েছে জল্পনা। প্রসঙ্গত রাজীব ব্যানার্জীর বিজেপি যোগদান নিয়ে হাওড়া জুড়ে চলছে তীব্র জল্পনা।

বুধবার পদযাত্রা থেকে শাসকদল কে কটাক্ষ করে তিনি বলেন,” মিথ্যে মামলা দিয়ে বিজেপি কর্মীদের জেলে ঢোকানো হচ্ছে, মারধর করা হচ্ছে,কিন্তু এসব আর বেশি দিন না”।তিনি আরো জানান,শুধু তাই নয় তোলাবাজি সিন্ডিকেট সব বন্ধ করে দেবে সাধারন মানুষ।তবে শুদ্ধিকরণের জন্য যদি আমাদের দলে আসতে চায় তাহলে রায় এবং ব্যানার্জি পরিবারের জন্য দরজা সবসময় খোলা। তবে দলে এসে মানুষের সেবা ছাড়া তোলাবাজি নিজের পকেট ভরা এসব চলবে না।এই মন্তব্যর পরেই ফের রাজীব কে নিয়ে শুরু হয়েছে তীব্র জল্পনা।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?