Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ইউনিভার্সিটি স্ট্রং রুম পরিদর্শনে সায়ন্তিকা ব্যানার্জি।

ইউনিভার্সিটি স্ট্রং রুম পরিদর্শনে সায়ন্তিকা ব্যানার্জি।

২ রা মে ২০২১ ঘোষণা হবে বিধানসভা নির্বাচনের ফল ।

নিজস্ব প্রতিনিধি ,বাঁকুড়াঃ আগামী ২ রা মে ২০২১ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হবে। ওইদিনই ঠিক হয়ে যাবে আগামী ৫ বছর ক্ষমতায় কে থাকবেন। বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার আগেই বাঁকুড়া বিধানসভার তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি বাঁকুড়া ইউনিভার্সিটির স্ট্রং রুম পরিদর্শন করলেন। স্ট্রং রুম পরিদর্শনের পর সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জয়ের ব্যাপারে ১০০% আত্মবিশ্বাসী বলে জানালেন বাঁকুড়া বিধানসভার শাসকদলের চিত্রাভিনেত্রী প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি।

তিনি বলেন তাঁর এই অভিজ্ঞতা অন্য ধরনের অভিজ্ঞতা, যা স্মরণীয় হয়ে থাকবে। তিনি আরো জানান, স্ট্রং রুমে এসে স্ট্রং ফিল হচ্ছে ভালো লাগছে এটা অন্য রকমের একটা অভিজ্ঞতা, যার শেষ ভালো তার সব ভালো পরীক্ষা হয়ে গেছে বাংলার মানুষ তাকে ভালোবাসা দিয়েছেন এবং বাংলার মানুষের জন্য তিনি কাজ করতে চান, শুধু সময়ের অপেক্ষা। অন্যদিকে এবার নির্বাচনের সেলিব্রিটি প্রার্থীর ফোন নাম্বার ভাইর‍্যাল হয়েছে সোশ্যালমিডিয়ায়। সেখানে সায়ন্তিকা ব্যানার্জির ফোন নন্বর ও ভাইরাল করা রয়েছে শোস্যাল মিডিয়াতে, সেই প্রসঙ্গে এই সেলিব্রিটি অভিনেত্রী প্রার্থী বলেন এটা এক প্রকার শাপে বর হয়েছে তিনি জানান যারা তাঁর এই ফোন নাম্বার ভাইরাল করেছিলেন তার অনুমতি না নিয়েই করেছেন তবে এতে বহু মানুষের উপকার হয়েছে।

একই সাথে তাঁর দাবি শুধু সাহায্য নয় অন্য ধরনের মানসিকতা নিয়ে অনেকে ফোন করেছেন এর ফলে যাদের সত্যি কারের সাহায্যের প্রয়োজন ছিল তারা হয়তো অনেক সময় ফোন ব্যস্ত থাকার কারণে বঞ্চিত হয়েছেন। একই সাথে তিনি আরো জানান, তাঁর অফিসের কর্মীদের নির্দেশ দেওয়া আছে সাহায্য চেয়ে যদি কোন ফোন আসে এবং তা যদি রাত দুটোর সময়ও আসে তবুও যেন সাহায্য করা হয় তিনি বলেন আমরা মানুষের কাজ করতে এসেছি কিছু তো সমস্যা হবেই তা মেনে নিয়ে কাজ করতে হবে সবাইকে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?