Monday, March 1, 2021
Home বিনোদন আহত জন আব্রাহাম,হাসপাতালের বাইরে মানুষের ঢল।

আহত জন আব্রাহাম,হাসপাতালের বাইরে মানুষের ঢল।

আহত হলেন জন আব্রাহাম।

আহত হলেন জন আব্রাহাম। শ্যুটিং করতে গিয়েই আহত হন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। আহত হওয়ার পরই জন আব্রাহামকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসা শুরু হয়। শুধু তই নয়, জন আব্রাহামেরঅসুস্থতার খবর পেয়ে শ্যুটিং সেটের আশপাশে জড়ো হয়ে যান লোকজন।

পরিচালক মিলাপ জাভেরির সিনেমা “সত্যমেব জয়তে পার্ট টু”-এর জন্য সম্প্রতি বারাণসীতে উড়ে যান জন আব্রাহাম। সেখানে গিয়ে প্রথম দিনের শ্যুটিংয়ের সময় আহত হন অভিনেতা। সত্যমেব জয়তে পার্ট টু-এর শ্যুটিংয়ের সেটে একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আঙুলে গুরুতর চোট পান অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের। 

জানা যাচ্ছে, আহত জন আব্রাহামকে দেখতে হাসপাতালে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। বলিউড অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ নিতে সেখানে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। যদিও এই মুহূর্তে জন ভাল আছেন বলেই খবর পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত চেত সিং ফোর্টে শ্যুটিংয়ের সময়ই আহত হন জন আব্রাহাম।
অভিনেতা হাসপাতালে ভর্তি শুনেই জন আব্রাহামকে দেখতে হাসপাতালে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। বলিউড অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ নিতে সেখানে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। যদিও এই মুহূর্তে জন ভাল আছেন ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?