Sunday, February 28, 2021
Home কলকাতা আসছেন মোদী, হাঁটবেন মমতা,নেতাজীর জন্মদিনে আঁটসাঁট নিরাপত্তায় কলকাতা

আসছেন মোদী, হাঁটবেন মমতা,নেতাজীর জন্মদিনে আঁটসাঁট নিরাপত্তায় কলকাতা

প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর কলকাতা সফরের সাথেই রয়েছে মুখ্যমন্ত্রী মমতার পদযাত্রা।

স্বাগতা পতি, ২২ শে জানুয়ারি: নেতাজীর জন্মদিনে নিরাপত্তার চাদরে মোড়া থাকবে শহর কলকাতা। কারণ এদিন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর কলকাতা সফরের সাথেই রয়েছে মুখ্যমন্ত্রী মমতার পদযাত্রা। নেতাজী জন্মজয়ন্তী উপলক্ষে ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শ্যামবাজার থেকে রেড রোড পর্যন্ত পদযাত্রা করবেন।

অতএব, আগামীকাল শহর নিরাপত্তা ঘিরে থাকবে। ইতিমধ্যে শহরে এসে পৌঁছেছে প্রধানমন্ত্রীর নিজস্ব সিকিউরিটি টিম। কলকাতা পুলিশের সযোগিতায় কড়াকড়ি নিরাপত্তা বজায় রাখার ব্যবস্থা চলছে।

নজরদারি চালাতে ব্যবহার করা হবে দ্রোন। শুরু হয়েছে নাকা চেকিং। প্রায় ২০০০ এর বেশি পুলিশ মোতায়েন করা হবে। প্রধানমন্ত্রী যে জায়গা দিয়ে যাবে তার পাশে রাখা হবে স্যান্ডবাঙ্কার। থাকবে কুইক রেসপন্স টিম।

অর্থাৎ, আগামীকাল শহরের জোড়া কর্মসূচির আগে ও চলাকালীন কড়া নিরাপত্তায় আঁটোসাঁটো থাকবে শহর কলকাতা। প্রসঙ্গত, শিয়রে ২১ শের বিধানসভা ভোট। লক্ষ্য বাংলা দখল। কখনও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা কখনও অমিত শাহ্। দফায় দফায় বাংলা সফরের গেরুয়া শিবির। এবার খোদ প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদী। তাহলে কি বাঙালির আবেগ নেতাজী জয়ন্তী কে হাতিয়ার করতে চায় বিজেপি!

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?