Wednesday, March 3, 2021
Home রাজ্য 'আমি দেখা করতে চাই।'মুখ্যমন্ত্রীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যের।

‘আমি দেখা করতে চাই।’মুখ্যমন্ত্রীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যের।

সময় চেয়েছি। হয়তো সৌজন্যমূলক সাক্ষাৎকার, কিন্তু আমি দেখা করতে চাই।' 

3 দিন আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘুরে গেছে শান্তিনিকেতন থেকে,তবে তা নিয়ে জলঘোলা কম হয়।2দিন আগেই বীরভূমের তৃনমুল সভাপতি অনুব্রত মন্ডল হুমকি দিয়েছে “শান্তিনিকেতনে রাজনীতি বন্ধ না হলে সরাসরি দলীয় ফ্ল্যাগ লাগিয়ে দেব,তার ঠিক 24 ঘন্টার মধ্যেই এবার সৌজন্য সাক্ষাৎ করতে চেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী।

উপাচার্য জানিয়েছেন, বিশ্বভারতীর শতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানেও মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তিনি অনুষ্ঠানে যোগ দেবেন কিনা, তা জানানো হয়নি। কিন্তু হঠাৎ করে মুখ্যমন্ত্রীর কাছে কেন এই সৌজন্য সাক্ষাতের আবেদন? ঘটনাটি  রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 

এমনিতেই অমিত শাহের সভার পারে বসে নেই তৃণমূলও ।আগামী ২৯ ডিসেম্বর, মঙ্গলবার, বোলপুরে রোড-শো করবেন তৃণমূলনেত্রী। দলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দাবি, ‘বাইরে থেকে কোনও লোক আনব না। মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড-শো-তে আড়াই লক্ষ মানুষের জমায়েত হবে।’ সেসময়ই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে চিঠি পাঠিয়েছেন বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। মঙ্গলবার তিনি নিজেই একথা জানিয়েছেন। উপাচার্য বলেন, ‘রোড-শো-সহ আরও বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে ২৮-২৯ তারিখে মুখ্যমন্ত্রী এখানে আসছেন। দেখা করার জন্য চিঠি পাঠিয়েছি। সময় চেয়েছি। হয়তো সৌজন্যমূলক সাক্ষাৎকার, কিন্তু আমি দেখা করতে চাই।’ 

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?