Saturday, October 16, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা আপনার প্রশ্ন তৈরী তো? জনতার কথা শুনতে ২৪ তারিখ লাইভে আসছেন অভিষেক...

আপনার প্রশ্ন তৈরী তো? জনতার কথা শুনতে ২৪ তারিখ লাইভে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

একুশের নির্বাচনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তোলপাড় বাংলার রাজনীতি।

নিজস্ব প্রতিনিধি: একুশের নির্বাচনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তোলপাড় বাংলার রাজনীতি। তাঁর প্রত্যেকটি সভার দিকে নজর রাখছিলেন বাংলার মানুষ।

কদিকে ভোট অন্যদিকে করোনা সংক্রমণ এই সংকটজনক পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের ফেসবুক পেইজ একটি পোস্ট করেছেন আজ। পোস্টটিতে লেখা রয়েছে আগামী 24 শে এপ্রিল তিনি সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে আসছেন তিনি।

এবারে গেরুয়া শিবিরের নিশানায় ভাইপো নামটি বারবার উঠে এসেছিল এখনও উঠে আসছে। এবারের নির্বাচনে নির্বাচনী হাওয়া যত উত্তপ্ত হচ্ছে তার মধ্যেই উঠে এসেছে ভাইপো প্রসঙ্গ।

তবে তিনি দমে থাকার পাত্র নন। প্রত্যেকটি সভা সমাবেশ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও পাল্টা বানে কাবু করেছেন বিজেপি নেতৃত্বকে। গতকাল ষষ্ঠ দফার নির্বাচন সম্পন্ন হয়েছে বাংলায় ।এখনও বাকি রয়েছে দুটি পর্বের ভোট। আবার অন্যদিকে রকেটের গতিতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আগামী সমস্ত নির্বাচনী সভা, কর্মসূচি বাতিল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ভার্চুয়ালি সভা করবেন বলে জানিয়েছেন। দু’দফার নির্বাচন বাকি থাকলেও মানুষের জীবনের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ওই লাইভে তাঁকে যেকোনো বিষয়ে প্রশ্ন করতে পারবেন সাধারন মানুষ। সকলকে ওই সময় লাইভে যুক্ত হওয়ার জন্যও বলা হয়েছে। অনেকেই তাঁর এই পোস্টটিতে কমেন্ট করেছেন,একজন লিখেছেন বাংলার যুব সমাজে প্রাণের চাবিকাঠি যার হাতে তিনি আর কেউ নন সবার প্রিয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

একজন লিখেছেন করোনা বিষয়ে একটি বুকলেট প্রকাশ করুন তার মধ্যে সচেতনতা মূলক পরামর্শ থাকবে এবং খারাপ দিকটি উল্লেখ থাকবে আর হেলপ ডেস্ক, প্রাথমিক মেডিসিন ,ইন্সট্রুমেন্ট সবকিছুই বিশদভাবে থাকবে।

আবার একজন লিখেছেন সংগঠন মজবুত করার জন্য পুরনো কিছু কর্মীদের বাদ দিয়ে নতুন ভাবে কমিটি তৈরি করুন। একজন লিখেছেন সরকার গড়ার পর আপার প্রাইমারি নিয়োগ করুন।বিভিন্ন মানুষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁদের পরামর্শ জানিয়েছেন আবার কেও কটাক্ষও করেছেন।

ভোট তরঙ্গ প্রায় শেষের দিকে। তার মধ্যে বিভিন্ন রাজনৈতিক নেতা-নেত্রীদের কাছে করোনা চিন্তার ভাঁজ ফেলেছে। করোনা পরিস্থিতির মধ্যেও কিন্তু বাংলার শেষ ২ দফার ভোট নিয়ে পারদ ক্রমশ চড়ছে। এই পরিস্থিতিতে ফেসবুক লাইভে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী বলেন এবং সাধারন মানুষজন তাঁকেই বা কী ধরনের প্রশ্ন করেন সেই দিকেই তাকিয়ে সকলে

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?