Monday, March 1, 2021
Home আন্তর্জাতিক আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা হল ফৌজি।

আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা হল ফৌজি।

সুইটি মণ্ডল,৮,ফেব্রুয়ারি: প্রতীক্ষার পর মোবাইল গেম প্রেমীদের জন্য ভারতে লঞ্চ করা হয়েছিল ফৌজি গেম। মূলত পাবজি গেমের বিকল্প হিসেবে এবং আত্মনির্ভর ভারতের অংশ হিসেবে এই গেম নিয়ে শুরু থেকেই দেশের মানুষদের মধ্যে ছিল তীব্র আকর্ষণ।আর সেই কারণেই মানুষজন অপেক্ষা করছিলেন এই গেম এর জন্য। তবে এবারে জানা গেলো এক নতুন তথ্য। আন্তর্জাতিক বাজারেও লঞ্চ করা হলো ফৌজি গেম।

 

এই গেমের সঙ্গে যে অভিনেতা অক্ষয় কুমার জড়িয়ে আছেন তা জানা গিয়েছিল প্রথমেই। আর সেই কারণেই তার পর থেকে ব্যাবহারকারীদের মধ্যে দেখা গিয়েছিল তীব্র আকর্ষন। তবে গত বছরেও একাধিকবার এই গেম লঞ্চের বিষয়ে জানানো হলেও তা লঞ্চ করা হল ২০২১ সালের ২৬ জানুয়ারি।

 

কিন্তূ কি কারণে এই গেম লঞ্চ করতে এতটা দেরি হল তা জানা যায়নি।জানানো হয়েছে গুগল প্লের সাহায্যে আন্তর্জাতিক বাজারেও লঞ্চ করা হয়েছে এই গেম।

 

ইতিমধ্যে এই গেম নিয়ে পাওয়া গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। নির্মাণকারী সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এখনও এই গেম নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। তবে লঞ্চ হওয়ার খুব অল্প সময়ের মধ্যেই দেশের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে এই গেম।

এই গেম কবে আইওএস এর জন্য আনা হবে তা এখনও সঠিকভাবে জানা যায়নি। তবে আশা করা হচ্ছে দ্রুত এই গেম আইওএস এর জন্য নিয়ে আসা হবে। আন্তর্জাতিক বাজারে এই গেমের লঞ্চ হওয়ার বিষয় নিয়ে এই গেম সংস্থার তরফ থেকে টুইট করে জানানো হয়েছে।

 

এই গেম নিয়ে সাধারণের মধ্যে ক্রমেই বাড়ছে আকর্ষণ।এই গেম লঞ্চের আগেই প্রায় ৪ মিলিয়ন মানুষ প্রি – রেজিস্টার করছিলেন। লঞ্চ হওয়ার মাত্র কোয়েক দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠে এই গেম। তবে এই মুহূর্তে একটাই প্রশ্ন যে কবে আইওএস ব্যাবহারকারীদের জন্য আনা হবে এই গেম । তবে আন্তর্জাতিক বাজারে লঞ্চ করার ফলে আরো দ্রুত সবার কাছে জনপ্রিয় হয়ে উঠবে এই গেম এমনটাই মনে করা হচ্ছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?