Sunday, May 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া আদিবাসী দুই নাবালিকাকে গণধর্ষণ,পলাতক অভিযুক্তরা।

আদিবাসী দুই নাবালিকাকে গণধর্ষণ,পলাতক অভিযুক্তরা।

বীরভূমে গণধর্ষিতা হলেন 2 আদিবাসী নাবালিকা।

উত্তরপ্রদেশের গণধর্ষণের ঘটনার মধ্যেই এবার গণধর্ষণ বীরভূমে।এদিন দুজন আদিবাসী নাবালিকাকে গনধর্ষনের অভিযোগ উঠল বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত রানিগ্রাম এলাকায়। ঘটনায় শেষ পাওয়া খবর অবধি কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার তদন্তে রামপুরহাট থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বীরভূম-ঝারখন্ড সীমান্তে রানিগ্রাম গ্রামের আনুমানিক ১৩বছর বয়সী ২ আদিবাসী নাবালিকা বাড়ির সামগ্রী কেনার জন্য গত শনিবার সন্ধ্যে বেলায় দোকানে যাচ্ছিল।সেই সময় আচমকা পিছন চেকে তাদের মুখ কাপড় দিয়ে বেঁধে টানতে টানতে রাস্তা থেকে মাঠে নিয়ে যায় চার যুবক।অভিযোগ এরপর ৪ জন যুবক মিলে ওই দুই আদিবাসী নাবালিকাকে গণধর্ষণ করে।

একাধিক বার ধর্ষণের ফলে অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেললে ওই চার যুবক পালিয়ে যায়।দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর নাবালিকার পরিবার একজনকে অচৈতন্য সহ আরেকজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।

উদ্ধারের পর চিকিৎসার জন্য তাদেরকে রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।পরে শারীরিক অবস্থার উন্নতি হলে নির্যাতিতা 2 নাবালিকা পুলিশ ও চিকিৎসকদের সমস্ত ঘটনা জানায়।বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

ঘটনার অভিযোগ পেয়েই সক্রিয় হয়েছে প্রশাসন।তবে এখনো পর্যন্ত রামপুরহাট থানার পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।প্রশাসনের আশ্বাস অভিযুক্তদের খোঁজে চিরুনি তল্লাশি চলছে,খুব তাড়াতাড়ি তারা ধরা পড়বে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?