Thursday, October 21, 2021
Home কলকাতা আজ দিদির জরুরি বৈঠক, জয়ী প্রার্থীদের ডাকলেন তৃণমূল ভবনে।

আজ দিদির জরুরি বৈঠক, জয়ী প্রার্থীদের ডাকলেন তৃণমূল ভবনে।

জয়ী প্রার্থীদের বৈঠকে ডাকলেন মমতা।

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোটের ফল বেরিয়েগেছে রবিবারই। সোমবার দুপুরেই তৃণমূল ভবনে জয়ী প্রার্থীদের নিয়ে বৈঠকে ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজেও সেখানে উপস্থিত থাকবেন তিনি। তৃণমূল সূত্রের খবর, জয়ী ২১৩ প্রার্থীর মধ্যে অধিকাংশ প্রার্থীই এদিনের বৈঠকে আসবেন। যাঁরা অনেক দূরের জেলার তাঁরা হয়তো ভার্চুয়াল মাধ্যমে সভায় যোগ দেবেন। গত শুক্রবার সমস্ত প্রার্থীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আর সেইসঙ্গে বৈঠকে ডাকা হয়েছিল প্রার্থীদের নির্বাচনী এজেন্টদেরও।

গণনা টেবিলে কী করতে হবে সেই ব্যাপারেই ভোকাল টনিক দিয়েছিলেন তিনি। তিনি বলেছিলেন, তাঁরাই সরকারে ফিরছেন। কিন্তু গণনা টেবিল ছেড়ে কেউ উঠবেন না। শেষ পর্যন্ত মাটি কামড়ে থাকবেন। জয় নিশ্চিত। আর সেই সময়ে বিজেপি কটাক্ষ করে বলেছিল, “এসব আসলে কর্মীদের অক্সিজেন দিতে দিদি এসব বলছেন।” সরকার গড়বেন তারাই। কিন্তু বিজেপির বঙ্গ জয়ের স্বপ্নকে কার্যত মাটিতে মিশিয়ে দিয়ে তৃতীয়বার আবারও নবান্নে যাচ্ছেন মমতা। গতকাল সন্ধেবেলাই দিদি জানিয়েছেন,” কোভিডের মোকাবিলা করা এখন তাঁর একমাত্র কাজ।

যে কারণে শপথগ্রহণ অনুষ্ঠান হবে অনাড়ম্বর। বিজয় মিছিল করতেও নিষেধাজ্ঞা দিয়েছেন মমতা। তবে বেশ কিছু জেলায় বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনা, হাওড়া এবং কলকাতায় বেশ কিছু সংঘর্ষের ঘটনাও ঘটেছে। কাঁকুড়গাছিতে এক বিজেপি কর্মীকে খুনের ঘটনাও ঘটে গিয়েছে এর মধ্যে। হতে পারে শান্তিশৃঙ্খলা বজায় রাখার প্রশ্নেও তৃণমূল সুপ্রিমো বার্তা দিতে পারেন জয়ীদের।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?