Thursday, June 17, 2021
Home লাইফস্টাইল আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ থেকে মীন দেখে নিন কেমন কাটবে আপনার দিন।

মেষ- একাধিক পথে আয় না করাই ভাল হবে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা।

বৃষ- চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। মহিলাদের থেকে বিপদের আশঙ্কা। শরীরের ক্ষত থেকে রোগ বেড়ে যাওয়ার আশঙ্কা। পাওনা আদায়ে অশান্তি বাড়বে।

মিথুন- আপনার দ্বারা খুব লজ্জার কাজ হওয়ার আশঙ্কা। পড়াশোনায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। শরীরে ক্ষয় বাড়বে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। ব্যবসায় খরচ বাড়তে পারে।

কর্কট- প্রতিবেশীর জন্য অশান্তি বাড়বে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। বাজে চিন্তায় কষ্ট পাবেন। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

সিংহ- সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে।

কন্যা- গোপন রোগে ভোগার আশঙ্কা। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

তুলা- শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে চিন্তা থাকবে। কোনও উপহার পেয়ে আনন্দ পাবেন। আর্থিক চাপ থাকবে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে বিবাদ বা তর্ক বাধতে পারে।

বৃশ্চিক- নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। চাকরির ভাল যোগাযোগ আসবে। প্রেমে অশান্তির আশঙ্কা। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। অফিসে চাপ বাড়তে পরে।

ধনু- আয় বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অনিষ্ট হতে পারে। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বন্ধুদের নিয়ে বিবাদের আশঙ্কা।

মকর- সংসারে অতিরিক্ত খরচ হবে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। কাজের প্রতি অনিহা আসতে পারে। চাকরি নিয়ে চাপ বাড়তে পারে।

কুম্ভ- ব্যবসায় সমস্যার সমাধান নিজেই করতে পারবেন। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ বাধতে পারে। পড়াশোনার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনার সম্ভাবনা। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

মীন- সারা দিন প্রচুর পরিশ্রম করায় মানসিক অবসাদ আসবে। সম্পত্তি থেকে আয় হতে পারে। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। মায়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান। বাবার জন্য কষ্ট পেতে পারেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?