Saturday, October 16, 2021
Home লাইফস্টাইল আজকের রাশিফল।

আজকের রাশিফল।

মেঘ থেকে মীন দেখে নিন কেমন কাটবে আপনার দিন।

মেঘ- আজ একটু সাবধানে থাকুন, বদনামের আশঙ্কা আছে। মানসিক ভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা বাড়বে।

বৃষ- আজ সকালের দিকটা খুব ভাল ভাবে চলতে পারে। তবে সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান থাকুন। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে।

মিথুন- বন্ধুদের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন।

কর্কট- ব্যবসার ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মকথা আলোচনায় আজ আপনার মন ভাল থাকবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে।

সিংহ-সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির ভয় আছে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। সংসারে সুখ ফিরতে দেরি হবে।

কন্যা-সকাল থেকে মানসিক অবসাধ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

তুলা- ব্যবসায় আর্থিক ক্ষতির আশঙ্কা। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল।

বৃশ্চিক- পড়াশোনার খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপের জন্য সংসারে অবহেলা। আজ বন্ধু বিচ্ছেদ হতে হতেও বেঁচে যাবেন।

ধনু-আপনার ব্যবহার একটু ভাল করার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ব্যাপারে আজ কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে না।

মকর- প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ আছে। কেউ যেচে আপনার উপকার করতে পারেন।

কুম্ভ- সকালের দিকে শরীরে একটু দুর্বলতা থাকতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক বাধতে পারে।

মীন- বাইরের লোকের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগার আশঙ্কা। ব্যবসায়ীরা কর্মচারীদের চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য শুভ সময় আসতে দেরি আছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?