Tuesday, September 21, 2021
Home লাইফস্টাইল আজকের রাশিফল।

আজকের রাশিফল।

মেষ থেকে মীন দেখে নিন কেমন কাটবে আপনার দিন।

মেষ- পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। আপনার ব্যবহার আজ কারও মনে আঘাত দিতে পারে।

বৃষ- সকালের দিকে আর্থিক ক্ষতির খবর আসতে পারে। আজ আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। সন্তানদের পড়াশোনা নিয়ে বিশেষ আলোচনা। বন্ধুকে অতি বিশ্বাস আজ না করাই ভাল হবে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন।

মিথুন- আজ কোনও দুর্ঘটনার জন্য কাজে ক্ষতি হওয়ার আশঙ্কা। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। আত্মীয়ের কোনও কাজের খবর পাবেন।

কর্কট- আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকলেও তাতে সফল হবেন না। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। আজ কঠিন কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন।

সিংহ- আজ উপার্জনের ভাল যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

কন্যা- আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি বাধতে পারে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ঝামেলা বাধতে পারে। জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই শ্রেয়।

তুলা- শ্বশুরবাড়ির লোকের সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। সঞ্চয় নষ্ট হতে পারে। পুরনো প্রেম বিয়ের রূপ নিতে পারে। কিডনির সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

বৃশ্চিক- প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে সময়টা মধ্যম। মাথা ঠান্ডা রাখতে পারলে পুরনো সমস্যা মিটে যেতে পারে।কর্মরত মহিলাদের কর্মে আলস্য দেখা দেবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে।

ধনু- সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। যানবাহন বা জমি কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মকর- বাড়িতে অতিরিক্ত খরচ নিয়ে চিন্তা থাকবে।বাড়িতে নতুন বাদ্যযন্ত্র কেনার পরিকল্পনা। সহকর্মীর জন্য কর্মস্থলে শান্তি ভঙ্গ হবে। কাউকে সাহায্য করা আজ অনর্থক বলে মনে হবে। দাম্পত্য জীবনে দুশ্চিন্তা থাকবে।

কুম্ভ- পুরনো বন্ধুরা মিলিত হওয়ার সুযোগ পাবেন। আজ শারীরিক অবনতি লক্ষ্য করা যাবে। খুব পরিকল্পনা করে খরচ করতে হবে। পেটের ব্যথা চূড়ান্ত রূপ নিতে পারে, বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

মীন- কারও সঙ্গে অযাচিত ব্যবহার করলে অশান্তি বাধতে পারে। আজ অনেক ব্যাপারে স্বামীর সহায়তা পাবেন। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল শুভ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?