Tuesday, September 21, 2021
Home লাইফস্টাইল আজকের রাশিফল।

আজকের রাশিফল।

মেষ থেকে মীন দেখে নিন কেমন কাটবে আপনার দিন

মেষ- আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। আজ বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কাজকর্মে সাহায্য করতে হতে পারে। বহুমুখী প্রতিভা থাকলে সেটা দেখানোর সুযোগ আসতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হতে পারে। চোখে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।

বৃষ- কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধার আশঙ্কা। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মিথুন- আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। অফিসে হিসাব নিয়ে গণ্ডগোল বাধার ফলে মানসিক চাপ থাকবে।

কর্কট- আজ বাড়ির বড় কারও চিকিৎসা ব্যবস্থা করতে হতে পারে। বিজ্ঞান নিয়ে চর্চায় অগ্রগতির যোগ আছে। সংসারে কোনও কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

সিংহ- আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।

কন্যা- আজ কোনও জায়গা থেকে নিরাশ হয়ে ফিরতে হবে। বাড়িতে কোনও আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসা/ খুব ভাল সুযোগ আসতে পরে। কোনও সামাজিক কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। বেকারদের চাকরির সুযোগ আসতে চলেছে। ব্যবসায় ভাল ফল ও সঞ্চয় হতে পারে। শরীরে কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

তুলা- প্রণয়ে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় সঞ্চয় বাড়বে। খেলাধূলায় জয়লাভের সম্ভাবনা। বাড়তি কোনও কাজে নিয়ে ব্যস্ত থাকতে হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। নীতি নিয়ে তর্ক বাধতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। অসৎ লোকের জন্য ক্ষতি হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক- আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় কষ্ট পেতে পারেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ভাল ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

ধনু- কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনার আশঙ্কা। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়বে। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল হবে। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ বাধবে। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। পুরনো ব্যাধির উপশম হতে পারে। অতিরিক্ত চিন্তাভাবনা আপনার ক্ষতি করবে।

মকর- আজ অতিরিক্ত খরচ হতে পারে। দাম্পত্য জীবনে শান্তির খোঁজ। কারও বিরুদ্ধে কথা বলবেন না। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ করবেন না। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চলুন। কোমল স্বভাব আপনাকে অনেকের প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাতে পারেন।

কুম্ভ- কোনও কারণে কর্মে ব্যাঘাত আসতে পারে। অন্যের খরচে ভ্রমণ হতে পারে। নিজে পড়াশোনা করতে চাইলেও বাধা আসতে পারে। ঝুকিপূর্ণ কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদোন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। ব্যবসায় উপার্জনের জায়গায় বাধা আসবে। লিভারের জটিলতায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারিরিক দুর্বলতা বাড়বে।

মীন- মনের মতো কাজ না হলেও যেটা আসছে সেটা করাই ভাল। পরের বুদ্ধিতে চলায় আজ আপনি সমালোচনার পাত্র হতে পারেন। আত্মীয়দের সঙ্গে পুরনো ঝঞ্ঝাট মিটে যেতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকতে পারলে কর্মে উন্নতি হবে। বাতের যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা। নতুন জমি বা বাসস্থান কেনার যোগ আছে। ভাল কাজ করতে গিয়ে অপমানিত হতে পারেন। খুব কাছের কারও শরীর নিয়ে চিন্তা থাকবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?