Thursday, June 17, 2021
Home খেলা আইপিএল স্থগিত হতেই নিরাপদে স্বগৃহে বিরাট, আরসিবি অধিনায়কের ছবি ভাইরাল।

আইপিএল স্থগিত হতেই নিরাপদে স্বগৃহে বিরাট, আরসিবি অধিনায়কের ছবি ভাইরাল।

করোনার জেরে স্থগিত আইপিএল ২০২১

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা ভাইরাসের জেরে আইপিএল ২০২১ স্থগিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই দেশে ফিরেছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। একই দিনে নিরাপদে নিজগৃহে পা রাখলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তথা টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিও। সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আইপিএলের লিগ পর্বের ম্যাচ খেলতে আহমেদাবাদে ছিলেন বিরাট কোহলি। গত সোমবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলার কথা ছিল বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। তবে সেদিনই কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী ও ফাস্ট বোলার সন্দীপ ওয়ারিওর করোনা ভাইরাসে আক্রান্ত হলে ম্যাচ স্থগিত করে দেয় বিসিসিআই। যদিও এরপর আইপিএলে আর কোনও ম্যাচ খেলা হয়নি। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রের কোভিড ১৯ টেস্ট পজিটিভ আসার পরেই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়ে ফেলে বিসিসিসিআই।মাস্ক ও দস্তানা পরিহিত আরসিবি অধিনায়কের ছবি ভাইরাল হয়েছে।

কেবল ক্রিকেটাররা নন, ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে চেন্নাই সুপার কিংসের বেশ কয়েক জন সাপোর্ট স্টাফ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ মাঠ কর্মীর কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে।স্থগিত হয়ে যাওয়া আইপিএলে এ পর্যন্ত মোট ২৯টি ম্যাচ খেলা হয়েছে। বাকি ৩১টি ম্যাচ চলতি বছর আয়োজন করা সম্ভব কিনা, তা নিয়ে বিসিসিআইয়ের তরফে সরাসরি কিছু জানানো হয়নি। তবে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের অভাস, টি২০ বিশ্বকাপের আগেই অবশিষ্ট ম্যাচগুলি শেষ করার প্রচেষ্টা হবে। উল্লেখ্য আগামী অক্টোবরে শুরু হওয়ার কথা টি২০ বিশ্বকাপ। তার আগে অর্থাত্‍ সেপ্টেম্বরে আইপিএলের অবশিষ্ট ম্যাচগুলি আয়োজন করার চেষ্টা চালানো হচ্ছে বলে বিসিসিআই সূত্রে খবর।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?