Thursday, February 25, 2021
Home খেলা আইএসএলে তৃতীয় জয় এসসি ইস্টবেঙ্গলের

আইএসএলে তৃতীয় জয় এসসি ইস্টবেঙ্গলের

সোহিনী পোড়েল, ৭, ফেব্রুয়ারি: ২০২১ এর আইএসএল জয় তো দূরের কথা কার্যত প্লে অফে ওঠার পথই বন্ধ এসসি ইস্টবেঙ্গলের। নিয়মরক্ষার ম্যাচে এবং কয়েকজন নতুন ফুটবলার সংযোজনের ফলে এক নতুন ইস্টবেঙ্গল দল সুন্দর ফুটবল খেলা ডার্বির আগে উপহার দিল সমর্থকদের। ২-১ এ এসসি ইস্টবেঙ্গল জামশেদপুর এফসির বিরুদ্ধে জয়লাভ করে। তবে খেলা অনুসারে লাল হলুদ বাহিনী আরও বেশি গোলে জিতলেও বলার কিছু ছিল না।

লাল হলুদ কোচ রবি ফাওলার নির্বাসনে আছেন। তবে তিনি কাজটা আগেই গুছিয়ে রেখেছিলেন। প্রথম একাদশের আমূল পরিবর্তন করেন। ৬ জন ফুটবলারকে এই দলে নিয়ে আসেন। এতে যেমন রক্ষণভাগ ভালো হয় তেমনি মাঝমাঠ ও আক্রমণভাগের ধার বারে। গোলরক্ষার দায়িত্ব পালন করেন স্পাইডার ম্যান সুব্রত পাল।

প্রথমার্ধে ৬ মিনিটে নারায়ণের কর্ণার থেকে গোল করেন স্টেনম্যান। এরপর থেকেই একের পর এক আক্রমণ করে যাচ্ছিল এসসি ইস্টবেঙ্গলের ফুটবলারা। কার্যত জামশেদপুর এফসিকে আক্রমণ ওঠার সুযোগই দেয়নি।

দ্বিতীয়ার্ধে ৬৬ মিনিটে স্টেনম্যানের কাছ থেকে বল পেয়ে গোল করেন পিলকিংটন। ম্যাচের প্রায় শেষের দিকে ৮৩ মিনিটে ১ গোল পরিশোধ করেন জামশেদপুর এফসির অধিনায়ক পিটার হার্ডলি। অতিরিক্ত সময়ে বেশ কয়েকবার আক্রমণে ওঠে জামশেদপুর এফসি। কিন্তু শেষ পর্যন্ত জয় আসে লাল হলুদ শিবিরে। ম্যাচের শেষে নায়ক হলেন স্টেনম্যান

১৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে কেরল ব্লাস্টার্সকে টপকে নবম স্থানে উঠে এল এসসি ইস্টবেঙ্গল। অন্যদিকে ১৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই রইল জামশেদপুর এফসি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?