Saturday, October 16, 2021
Home কলকাতা অসুস্থ সাধন, সঙ্কট বাড়ছে মদনের।

অসুস্থ সাধন, সঙ্কট বাড়ছে মদনের।

গতকাল মদন মিত্রের পর আজ তৃণমূলের আরও এক নেতা অসুস্থ।

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গতকাল মদন মিত্রের পর আজ তৃণমূলের আরও এক নেতা অসুস্থ। রাজ্যের মন্ত্রী তথা মানিকতলা বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে গুরুতর অসুস্থ। তীব্র শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয় সাধন পাণ্ডের যার জেরে বাইপাসের ধারে প্রাথমিক চিকিত্‍সার জন্য এক হাসপাতালে ভর্তি করা হয় মন্ত্রীকে।

কিছুক্ষণ বাদেই তাঁকে আবার ছেড়েও দেওয়া হয়। তবে মিটিং কিংবা মিছিল নয়, টানা বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকেরা। কিছুদিন ধরেই অসুস্থ আছেন এই তৃণমূল নেতা।গত বুধবার করোনার প্রতিষেধক নেন, তারপরেই অসুস্থ বোধ করায় আজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। এদিন সকাল থেকেই তাঁর গায়ে-হাত ও পায়ে খুবই ব্যথা হয়, সঙ্গে ছিল তীব্র শ্বাসকষ্ট। তাই দেরী না করে হাসপাতালে নিয়ে আসা হয় মন্ত্রীকে।

পঞ্চম দফার ভোটের বুথে বুথে ঘুরতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। তাঁকে স্থানীয় এক পার্টি অফিসে নিয়ে গিয়ে অক্সিজেন দেওয়া হয় তারপরেই চিকিত্‍সকদের পরামর্শে বাড়িতেই ছিলেন, কিন্তু আচমকা তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বুধবার এসএসকেএমে ভর্তি করা হয়। গতকাল সকালে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় মদন মিত্রকে। সেখানেই গতকাল তাঁর বুকে রেজোলিউশন কম্পিউটেড টোমোগ্রাফি করা হয়। সেই এইচআরসিটি স্ক্যানেই তাঁর বুকে কোভিড নিউমোনিয়া ধরা পড়ে।

সূত্রের খবর, গতকাল রাতেই ঘনঘন অক্সিজেনের ঘাটতি দেখা যায় মদন মিত্রের। রক্তে অক্সিজেনের মাত্রাও কম ছিল। তাই মোট ৮ লিটার অক্সিজেনের প্রয়োজন হয়েছিল মদনের। সূত্রের খবর, তাঁর শ্বাস নেওয়া ও ছাড়ায় সমস্যা রয়েছে। পরিস্থিতির কথা মাথায় রেখেই গতকাল রাতেই বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?