Monday, May 17, 2021
Home রাজ্য অমিত শাহের জেলা সফরের মাঝেই উত্তর দিনাজপুর জেলা বিজেপিতে বড়সড় রদবদল।

অমিত শাহের জেলা সফরের মাঝেই উত্তর দিনাজপুর জেলা বিজেপিতে বড়সড় রদবদল।

সাংগঠনিক রদবদল ঘটল বিজেপির অন্দরে৷

ডলি মল্লিক: অমিত শাহের জেলা সফরের মাঝেই উত্তর দিনাজপুর জেলা বিজেপিতে বড়সড় রদবদল। সাংগঠনিক রদবদল ঘটল বিজেপির অন্দরে৷ জেলা সভাপতির দায়িত্ব থেকে সরানো হলো বিশ্বজিৎ লাহিড়ীকে। জেলা সভাপতির দায়িত্ব পেলেন বাসুদেব সরকারের। নির্বাচনের দিন সাতেক আগেই সাংগঠনিক রদবদলের জেরে জোর চর্চা শুরু হয়েছে উত্তর দিনাজপুর জেলা বিজেপির কর্মকর্তাদের মধ্যে।

মঙ্গলবার সকালে রাজ্য বিজেপির সভাপতি প্রেস বিজ্ঞপ্তি জারি করে জেলা সভাপতির রদবদলের বিষয়টি জানান। এরপর থেকেই জোর চর্চা শুরু হয় জেলা বিজেপি নেতৃত্বের মধ্যে। এরই মাঝে এদিন ইসলামপুরে রোড শো করতে আসেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত শাহ। তার মাঝেই এমন সাংগঠনিক রদবদলে চর্চা শুরু হয়েছে। তবে কী কারণে তড়িঘড়ি এই রদবদল? সেই প্রশ্নের উত্তর মেলেনি।

এই বিষয়ে জেলা বিজেপির সদ্য প্রাক্তন সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, আমি এখনও জানিনা সভাপতি বদলের বিষয় নিয়ে। সংগঠনের যেই দায়িত্ব পাবে তাঁকেই কাজ করতে হবে। আমাকে দায়িত্ব দেওয়া হয়েছিল আমি কাজ করেছি। এখন নেতৃত্ব যদি মনে করে অন্য কাউকে দায়িত্ব দিলে আরও ভালো কাজ করবে তবে তাই হবে। আমার কাছে এই বিষয়ে এখনও কোনও খবর নেই৷

এদিকে বিষয়টিকে পুরোপুরি সাংগঠনিক বলে কার্যত এড়িয়ে গিয়েছেন মন্ত্রী দেবশ্রী চৌধুরী৷ তিনি বলেন, সেরকম কোনও কারণ নেই। দল মনে করেছে তাই পরিবর্তন হয়েছে। নির্বাচনে এই নিয়ে কোনও প্রভাব পড়বে না।

এই বিষয়ে উত্তর দিনাজপুর জেলা বিজেপুর নব নির্বাচিত সভাপতি বাসুদেব সরকার বলেন, আমার উপর দল যে আস্থা রেখেছে তার জন্য নেতৃত্বকে ধন্যবাদ। সকলকে নিয়ে নির্বাচনকে সফলভাবে পরিচালনা করবো। বিশ্বজিৎ দা আমার দাদার মতন। আগামী রাজনৈতিক পথ চলার ক্ষেত্রে বিশ্বজিৎ আমার মার্গদর্শক হবেন। জেলার নয়টি বিধানসভা আসনেই বিজেপি জয় লাভ করবে বলে এদিন আশা প্রকাশ করেন বাসুদেব সরকার।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?