Monday, March 1, 2021
Home বিনোদন অবাধ যৌনতা বন্ধ করবেন, একগুচ্ছ অঙ্গীকার নিয়ে নতুন বছর শুরু করলেন একতা...

অবাধ যৌনতা বন্ধ করবেন, একগুচ্ছ অঙ্গীকার নিয়ে নতুন বছর শুরু করলেন একতা কাপুর

২০১৯ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন একতা কাপুর। উল্লেখ্য, কিছুদিন আগেই পরিচালক তনভীর বুকওয়ালা সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে একতাকে।

চিরকালই স্রোতের বিরুদ্ধে হেঁটেছেন তিনি।বলিউডের প্রভাবশালী নারীদের মধ্যে অন্যতম একতা কাপড়। আর তিনি এবার নতুন বছরের সাথে একগুচ্ছ নতুন অঙ্গীকার নিয়ে বছরের শুরুতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন জিতেন্দ্র কন্যা, একতা কাপুর।

সামাজিক মাধ্যমে জানিয়েছেন, তিনি ধূমপান, মদ্যপান ও বিশৃঙ্খল যৌনতা বন্ধ করবেন। এছাড়া, বাধ্য হয়ে মিথ্যে বলার অভ্যেসের জন্য তিনি থেরাপিস্টের দ্বারস্থ হবেন।আচমকা নিজেকে বদলে ফেলার কেন চেষ্টা করছেন একতা! তা নিয়ে একতা-অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে। তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন একতা?
২০১৯ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন একতা কাপুর। উল্লেখ্য, কিছুদিন আগেই পরিচালক তনভীর বুকওয়ালা সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে একতাকে। ছবি পোস্ট করে একতা লিখেছিলেন, ‘N we r there ! Will tell all soon!!!!’ অর্থাৎ ‘এবং আমরা এখন এই পর্যায়ে! সবাইকে খুব শিগগিরি-ই জানাবো’।
এই ছবি ঘিরেও রহস্য তৈরি হয়। কানাঘুষো খবর, একতা নাকি বর্তমানে এই ব্যক্তির সঙ্গেই সম্পর্কে রয়েছেন। খুব শীঘ্রই দুজনের বিয়ে করার পরিকল্পনা রয়েছে বলেও গুঞ্জন।
- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?