Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া অনুব্রত মণ্ডলের জনসভা থেকে বাড়ি ফেরার পথে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর

অনুব্রত মণ্ডলের জনসভা থেকে বাড়ি ফেরার পথে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর

বুধবার বাঁকুড়া জেলার পাত্রসায়র ব্লকের কুসদ্বীপ এলাকায় ইন্দাস বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে একটি জনসভা অনুষ্ঠিত হয়।

সোহিনী পোড়েল: বুধবার বাঁকুড়া জেলার পাত্রসায়র ব্লকের কুসদ্বীপ এলাকায় ইন্দাস বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে একটি জনসভা অনুষ্ঠিত হয়। যেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

সেই জনসভাতেই ইন্দাস ব্লকের আউশনাড়া গ্রাম থেকে আজফার হোসেন সেখ নামে এক তৃণমূল কর্মী এসেছিলেন। আনন্দ উচ্ছ্বাস নিয়ে জনসভাতে অংশগ্রহণ করলেও আর বাড়ি ফেরা হলো না আজহার হোসেন সেখের।

সূত্রের খবর, বাড়ি ফেরার পথে বাসের ভেতরে গেটের সোজা দাড়িয়ে ছিলেন এবং গেটের লক লাগানো না থাকায় বাস থেকে তিনি পড়ে যান এবং গুরুতর আহত অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার তার মৃতদেহ গ্রামে এসে পৌঁছালে গ্রামের সাধারণ মানুষদের মধ্যে নেমে এসেছে গভীর শোকের ছায়া।

এদিন তার বাড়িতে যান সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা, ইন্দাস বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী রুনু মেটে, ইন্দাস ব্লক সভাপতি শেখ হামিদ , পাত্রসায়ের ব্লক সভাপতি দিলীপ ব্যানার্জি, সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। আজফার হোসেন সেখেকে হারিয়ে দিশেহারা তার পরিবার স্ত্রী ও ছেলে মেয়ে। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই তার পাশে থাকার বার্তা দিয়েছেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে পাঠিয়েছে তারা সর্বদায় আজফার হোসেন সেখের পরিবারের পাশে আছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?