Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করলো নির্বাচন কমিশন।

অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করলো নির্বাচন কমিশন।

ভোটের আগে কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অনুব্রত মণ্ডল।

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: বীরভূমের ভোটের আগে কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। ভোটের এক সপ্তাহ আগে তাকে নোটিশ পাঠায় আয়কর দপ্তর। এরপর গরু পাচার কাণ্ডে সিবিআই এর নোটিশ। আর ভোটের ঠিক ৪৮ ঘণ্টা আগে নজরবন্দি।

নজরবন্দি করার পরিপ্রেক্ষিতে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল তার প্রতিক্রিয়া জানিয়েছেন, “এটা রুটিন। এটা নির্বাচন কমিশনের রুটিন। ২০১৪ সাল থেকে খাতা খুলে ছিল। তারপর থেকেই রুটিন অনুযায়ী কাজ চলছে। তবে আমি এখনো কোনো রকম নোটিশ পাইনি। আমি শুধু টিভিতে খবর দেখলাম।”

অন্যদিকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বোলপুরে এসে দাবি করেছিলেন, “এবার যদি অনুব্রতকে নজরবন্দি অথবা গৃহবন্দি করা হয় তাহলে আদালতে যাবো।” এর পরিপ্রেক্ষিতে অনুব্রত মণ্ডল জানান, “১০০ বার। কালকের খবর পাবেন। বুঝতে পারবেন।” পাশাপাশি অনুব্রত মণ্ডল নজরবন্দি হওয়ার পরিপ্রেক্ষিতে বীরভূমের মানুষ জবাব দেবে বলে জানিয়েছেন। তিনি দাবি করেছেন, “বীরভূমের ১১ টা সিটে মানুষ জবাব দেবে। বীরভূমের মানুষ চিন্তাভাবনা করবে। বীরভূমের মানুষের উন্নয়ন করি বলে এই ফল। তার জন্য ব্যালটবক্সে বীরভূমের মানুষ জবাব দেবে।”

কিন্তু নজরবন্দির কারণে কি অসুবিধার সম্মুখীন হতে হবে? জবাবে অনুব্রত মণ্ডল তার স্বভাব সিদ্ধ ভঙ্গিতেই জানিয়েছেন, “খুব লাভ হবে। কোন লোকসান নেই। নজরবন্দি করবে। বয়ে গেল। আমি যেখানে যাবো, আমার সঙ্গে যাবে। ছুটবে ওরা। ফাইন খেলা। যারা থাকবে তারা গোলটা পাস করে দেবে। ভয়ঙ্কর খেলা হবে। যদি সিআরপিএফ আশেপাশে বল দিয়ে দেখিয়ে দেবো কেমন করে খেলা করতে হয়।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?