Thursday, February 25, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া অটোর সঙ্গে বাসের ধাক্কা,মৃত ১ , আহত ৮

অটোর সঙ্গে বাসের ধাক্কা,মৃত ১ , আহত ৮

মৃত যুবতীর নাম প্রীতি ওরফে নিশা মান্না। বয়স 22 বছর। বাড়ি কলকাতার বেহালা সংলগ্ন এলাকায়।

কৌশিক সালুই ,বীরভূম: পর্যটক বোঝাই অটোর সঙ্গে বাসের ধাক্কায় মৃত্যু হল এক যুবতীর। ঘটনায় গুরুতর জখম হয়েছে আরও আটজন পর্যটক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বীরভূমের সিউড়ি রাজনগর রাজ্য সড়কের চন্দ্রপুর থানা এলাকায়। যখম ব্যক্তিরা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত যুবতীর নাম প্রীতি ওরফে নিশা মান্না। বয়স 22 বছর। বাড়ি কলকাতার বেহালা সংলগ্ন এলাকায়। এ দিন কয়েকজন বন্ধু পরিবারের নয় জন পর্যটক তারাপীঠ থেকে অটোতে করে সতীপীঠ বক্রেশ্বর ও ম্যাসাঞ্জোর ড্যাম দেখার জন্য বেরিয়েছিল।

চন্দ্রপুর থানা এলাকায় ওই অটোর সঙ্গে একটি বাসের সংঘর্ষ হয়। ঘটনায় অটোর সমস্ত যাত্রী গুরুতর জখম হয়। সকলকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন ওই যুবতীর মৃত্যু হয়। এদের মধ্যে আর এক যখম পর্যটক এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বেহালার ওই পর্যটক এর দলটি গত রবিবার বীরভূমের সতীপীঠ ও অন্যান্য দর্শনীয় স্থানগুলি দেখার জন্য এসেছিলেন। নলাটেশ্বরী কঙ্কালীতলা অন্যান্য পর্যটন কেন্দ্রগুলিও ঘুরছিল।

শুভাশিস দাস নামে এক পর্যটক বলেন,” আমরা কয়েকজন বন্ধু পরিবার মিলে ঘুরতে এসেছিলাম। এদিন অটোতে করে ঘুরতে বেরিয়েছিলাম। অটোর সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয় তাতে আমাদের একজন বন্ধুর মৃত্যু হয়েছে”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?